চাঁদপুর, শুক্রবার ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


 


আনন্দ এমন একটা ফল যা অনুন্নত দেশে দুষ্প্রাপ্য। -জন কেনড্রিক।


 


 


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে আর আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


ফটো গ্যালারি
মডেল ফার্মেসী গড়ে তুলুন যার থেকে মানুষ মডেল সেবা নিতে পারে
-------অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শওকত ওসমান
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২২ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশের মডেল ফার্মেসী ও মডেল মেডিসিন শপ-এর প্রয়োজনীয়তা এবং সম্ভাবনা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় চাঁদপুর প্রেসক্লাব ভবনের এলিট চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত এ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ শওকত ওসমান। এর আগে প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ করে।



প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ শওকত ওসমান বলেন, রাষ্ট্র আমাদের সবকিছু দেখ-ভাল করে। কিন্তু রাষ্ট্রের সচেতন নাগরিক হিসেবে আমাদেরও অনেক দায়বদ্ধতা রয়েছে। শুধু মডেল বাংলাদেশ বলে গলা ফাটিয়ে লাভ হবে না। প্রত্যেকের নিজেদের অবস্থান থেকে কাজ করতে হবে। চাঁদপুর একটি অন্যরকম জেলা। অনেক ভালো কাজ এখান থেকে হয়েছে। আপনারা এমন কিছু কাজ করেন, যা সারাদেশে মডেল হয়ে থাকবে। সত্যিকার অর্থে একটি মডেল ফার্মেসী গড়ে তুলুন, যা দেখার জন্যে অন্য জেলার ব্যবসায়ীরা এখানে ছুটে আসবে। একটি হলেও মডেল ফার্মেসী বা মডেল মেডিসিন শপ গড়ে তুলুন যার থেকে মানুষ মডেল সেবা নিতে পারবে।



তিনি আরো বলেন, শুধুমাত্র প্রশিক্ষণের আয়োজন করলেই হবে না। চিন্তা ও মনের পরিবর্তন করতে হবে। সত্যিকারভাবে দেশপ্রেমের সাথে কাজ করুন। সরকার আপনাদের পাশে রয়েছে। বর্তমান সরকার যে কোনো ভালো কাজে সর্বপ্রকার সহযোগিতা করে থাকে। আপনাদের আজকের এ আয়োজন সফল হতে পারে যদি আপনারা আপনাদের লক্ষ্য বাস্তবায়ন করতে পারেন। আপনি উন্নত হলেই বাংলাদেশ উন্নত হয়ে যাবে।



বিসিডিএস চাঁদপুর জেলা শাখার সভাপতি মোস্তফা রুহুল আনোয়ারের সভাপতিত্বে মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন বিএইচবি টেকনিক্যাল অ্যাডভাইজার রাইয়ান আমজাদ।



এমএসএইচের আয়োজক ম্যানেজার মোঃ রাকিবুল হাসানের পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের ঔষধ তত্ত্বাবধায়ক মৌসুমী আক্তার, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির, বিসিডিএস চাঁদপুর জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি এবিএম নজরুল আমিন, অবৈতনিক সাধারণ সম্পাদক শুভাষ সাহা প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৫৮৩
পুরোন সংখ্যা