চাঁদপুর, বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


০৬। সেই দিন, যেদিন উহাদের সকলকে একত্রে উত্থিত করা হইবে এবং উহাদিগকে জানাইয়া দেওয়া হইবে যাহা উহারা করিতো; আল্লাহ উহার হিসাব রাখিয়াছেন, আর উহারা তাহা বিস্মৃত হইয়াছে। আল্লাহ সর্ববিষয়ে সম্যক দ্রষ্টা।


 


 


 


 


 


আনন্দ এমন একটা ফল যা অনুন্নত দেশে দুষ্প্রাপ্য। -জন কেনড্রিক।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে আর আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে ইবতেদায়ীর একটি কেন্দ্রে নকল উৎসব
ফরিদগঞ্জ ব্যুরো
২১ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে চলমান ইবতেদায়ী সমাপনী পরীক্ষার সময় একটি কেন্দ্রে নকলের উৎসব চললেও দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও কেন্দ্র সচিব এবং হল সুপারকে নিষ্ক্রিয় ভূমিকায় দেখা গেছে। গতকাল বুধবার উপজেলার বদরপুর সিনিয়র মাদ্রাসা কেন্দ্রে আরবি পরীক্ষা চলাকালে এই চিত্র দেখা গেছে। মাদ্রাসা কেন্দ্রে নকল চলছে এমন সংবাদে সংবাদকর্মীরা বেলা সাড়ে ১১টার দিকে কেন্দ্রে গেলে দেখা যায় প্রতিটি হলেই দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ছাত্রদের প্রশ্নপত্রে উত্তর লিখে দিচ্ছেন বা সহযোগিতা করছেন। বিষয়টি দেখাতে কেন্দ্র সচিব ওই মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মতিউর রহমানসহ কক্ষ পরিদর্শনে নিয়েও ছাত্রদের হাতে নকল দেখতে পায়।



এ ব্যাপারে পরীক্ষা কেন্দ্রের হল সুপার মাওঃ ইকরাম হোসেন জানান, তিনি দায়িত্ব পালন করে যাচ্ছেন। কেন্দ্র সচিব ওই মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মতিউর রহমান জানান, কোনো শিক্ষক নকলের সাথে অভিযুক্ত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আমাদের কাছে ডকুমেন্ট দেন।



ঘটনার ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলী আফরোজ জানান, তিনি ব্যবস্থা গ্রহণ করছেন।



 


আজকের পাঠকসংখ্যা
২৫৩১৪৫
পুরোন সংখ্যা