চাঁদপুর, রোববার ১৭ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


০২। তোমাদের মধ্যে যাহারা নিজেদের স্ত্রীগণের সহিত যিহার করে, তাহারা জানিয়া রাখুক- তাহাদের স্ত্রীগণ তাহাদের মতো নহে, যাহারা তাগাদিগকে জন্মদান করে কেবল তাহারাই তাহাদের মাতা; উহারা তো অসঙ্গত ও অসত্য কথাই বলে। নিশ্চয়ই আল্লাহ পাপ মোচনকারী ও ক্ষমাশীল।


 


 


 


সহনশীলতা এমন একটা গুন যা থেকে সফলতা আসবেই।


-জুভেনাল।


 


 


পুরাতন কাপড় পরিধান করো, অর্ধপেট ভরিয়া পানাহার করো, ইহা নবীসুলভ কার্যের অংশ বিশেষ।


 


 


 


 


ফটো গ্যালারি
বঙ্গবন্ধু ও জেল হত্যা দিবস উপলক্ষে আন্তর্জাতিক মানবাধিকার কমিশনের আলোচনা ও দোয়া
জাতি কখনো হত্যাকারীদের ক্ষমা করবে না : জেলা প্রশাসক
বাদল মজুমদার
১৭ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আন্তর্জাতিক মানবাধিকার কমিশন চাঁদপুর জেলা শাখার উদ্যোগে অধিকার সুরক্ষায় বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতা হত্যা তথা জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেলে চাঁদপুর রোটারী ভবনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি গাজী রহমত উল্লাহ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। তিনি বলেন, বঙ্গবন্ধু সহ জাতীয় চার নেতাকে হত্যা করা হলেও তাদের আদর্শকে হত্যা করা যায়নি। জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নির্মমভাবে যারা হত্যা করেছে, তারাই জেল হাজতে জাতির গর্বিত সন্তান ৪ নেতাকে হত্যা করেছে। জাতি কখনো হত্যাকারীদের ক্ষমা করবে না।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, ইন্সপেক্টর ক্রাইম নাজমুল হক কামাল, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ নাসিম উদ্দিন, অ্যাডঃ মজিবুর রহমান ভূইয়া, সাপ্তাহিক পাঠক সংবাদ পত্রিকার সম্পাদক সাইফুল ইসলাম, সংগঠনের সহ-সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন, ঈমাম হোসেন, রফিকুজ্জামান, সংগঠনের কচুয়া শাখার সভাপতি আলী আক্কাছ তালুকদার। এম আর ইসলাম বাবুর সঞ্চালনায় দোয়া অনুষ্ঠানে পরিচালনা করেন আফাজ উদ্দিন মানিক।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ১,৮৬,৮৯৪ ১,২৯,৯৫,০৩৪
সুস্থ ৯৮,৩১৭ ৭১,৫৭,৬৩৪
মৃত্যু ২,৩৯১ ৫,৭০,৪৩৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৫৬৬২৪
পুরোন সংখ্যা