চাঁদপুর, বুধবার ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৭। অতঃপর আমি তাহাদের পশ্চাতে অনুগামী করিয়াছিলাম আমার রাসূলগণকে এবং অনুগামী করিয়াছিলাম মারইয়াম তনয় ঈসাকে, আর তাহাকে দিয়াছিলাম ইঞ্জীল এবং তাহার অনুসারীদের অন্তরে দিয়াছিলাম করুণা ও দয়া। আর সন্নাসবাদ-ইহা তো উহারা নিজেরাই আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য প্রত্যাবর্তন করিয়াছিল। আমি উহাদের ইহার বিধান দেই নাই; অথচ ইহাও উহারা যথাযথভাবে পালন করে নাই। উহাদের মধ্যে যাহারা ঈমান আনিয়াছিল, উহাদিগকে আমি দিয়াছিলাম পুরস্কার এবং উহাদের অধিকাংশই সত্যত্যাগী।


 


 


অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে পৌর যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে বক্তারা
জাহিদুল ইসলাম রোমানকে নিয়ে বিভ্রান্তিমূলক বক্তব্য পরিহার না করলে পরিণাম হবে ভয়াবহ
ফরিদগঞ্জ ব্যুরো
১৩ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল মঙ্গলবার বিকেলে ফরিদগঞ্জ পৌর যুবলীগ বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করে। বিকেলে জেলা পরিষদ ডাকবাংলো থেকে বিশাল র‌্যালি বের হয়ে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে পৌর যুবলীগের আহ্বায়ক সাজ্জাদ হোসেন টিটুর সভাপ্রধানে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক এসএম সোহেল রানার পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মশিউর রহমান মিটু, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান সবুজ, আকবর হোসেন মনির, পৌর যুব ীগের যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান জুয়েল পাঠান, পৌর যুবলীগের সদস্য ওমর ফারুক, ফিরোজ আলম। এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন, যুবলীগ নেতা এমরান হোসেন, পৌর যুবলীগ নেতা আঃ সাত্তার মেম্বার, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোহেল দেওয়ান, এমরান হোসেন মিজি, সাকিল পাঠান শামিম, সদস্য হাবিবুর রহমান পাটওয়ারী, আরিফ হোসেন বেপারী, বেলায়েত হোসেন রিপন প্রমুখ।



এ সময় বক্তারা বলেন, চাঁদপুর জেলার রাজনীতিতে ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীদের কাছে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান একটি আদর্শের নাম। রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে তিনি চাঁদপুরের রাজনীতির বর্তমান প্রেক্ষাপটে উজ্জ্বল নাম। একই সাথে জননেত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির কাছে তিনি বিশ্বস্ত ও আস্থার প্রতীক। চাঁদপুর জেলার আপামর জনসাধারণের কাছে তিনি সমানভাবে সমাদৃত। কিন্তু সোমবার যুবলীগের সমাবেশের নামে পৌর মেয়র মাহফুজুল হক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানকে নিয়ে যেসব বিভ্রান্তিমূলক বক্তব্য দিয়েছেন তার তীব্র প্রতিবাদ জানাই। একই সাথে মাননীয় শিক্ষামন্ত্রীর আন্তরিকতা নিয়েও প্রশ্ন তোলেন মেয়র। এসব থেকে সংশোধন হওয়ার আহ্বান জানিয়ে বক্তারা বলেন, আমরা শান্তির রাজনীতি বিশ্বাস করি। কিন্তু জাহিদুল ইসলাম রোমানকে নিয়ে বিভ্রান্তিমূলক বক্তব্য অব্যাহত রাখলে এর পরিণাম হবে ভয়াবহ।



তারা সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান উদ্দেশ্য করে বলেন, আপনি যাদেরকে নিয়ে রাজনীতি করেন তারা অপরাজনীতি করার চেষ্টা করছে। এরা ফরিদগঞ্জের রাজনীতির জন্যে বিপজ্জনক। তাই এদের থেকে দূরে থাকতে আপনার প্রতি অনুরোধ জানাই।



 



 


আজকের পাঠকসংখ্যা
৪২২৭১৩
পুরোন সংখ্যা