চাঁদপুর, বুধবার ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৭। অতঃপর আমি তাহাদের পশ্চাতে অনুগামী করিয়াছিলাম আমার রাসূলগণকে এবং অনুগামী করিয়াছিলাম মারইয়াম তনয় ঈসাকে, আর তাহাকে দিয়াছিলাম ইঞ্জীল এবং তাহার অনুসারীদের অন্তরে দিয়াছিলাম করুণা ও দয়া। আর সন্নাসবাদ-ইহা তো উহারা নিজেরাই আল্লাহর সন্তুষ্টি লাভের জন্য প্রত্যাবর্তন করিয়াছিল। আমি উহাদের ইহার বিধান দেই নাই; অথচ ইহাও উহারা যথাযথভাবে পালন করে নাই। উহাদের মধ্যে যাহারা ঈমান আনিয়াছিল, উহাদিগকে আমি দিয়াছিলাম পুরস্কার এবং উহাদের অধিকাংশই সত্যত্যাগী।


 


 


অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


ফটো গ্যালারি
শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় চাঁদপুরের বিভিন্ন স্থানে মিলাদ ও দোয়া
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৩ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির স্বামী সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী তৌফিক নাওয়াজের সুস্থতা কামনায় চাঁদপুরের বিভিন্ন স্থানে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে আহলে সুন্নাত ওয়াল জামাআত চাঁদপুর জেলা কার্যালয়ে খতমে গাউছিয়া শরীফ, মিলাদ-কিয়াম, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন চান্দ্রা ছামাদিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আনম মহিবুল্লাহ, রামপুর আদর্শ আলিম মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ মাওঃ আবু জাফর মোঃ মাঈনুদ্দিন, বিষ্ণুদী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ জসিম উদ্দিন, চাঁদপুর কণ্ঠের বার্তা সম্পাদক ও চাঁদপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, কাদেরিয়া চিশতিয়া তাহেরিয়া সুনি্নয়া মাদ্রাসার সুপার মাওঃ আব্দুর রাজ্জাক, রামপুর আদর্শ আলিম মাদ্রাসার শিক্ষক মাওঃ মোঃ হাছানুজ্জামান, মাওঃ জাফর আলী, মোঃ হুমায়ুন কবির, হাফেজ রফিকুল ইসলাম প্রমুখ ওলামায়ে কেরাম। মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ মাওঃ আনম মহিবুল্লাহ।



এছাড়া বিকেলে শিক্ষামন্ত্রীর চাঁদপুরস্থ বাসায় এবং ঢালীরঘাটস্থ মোহাম্মদীয়া হাফিজিয়া মাদ্রাসায় পবিত্র কোরআন খতম এবং মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এসব দোয়া মাহফিলে জনাব তৌফিক নাওয়াজের সুস্থতা কামনায় মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া এবং তাঁর রহমত কামনা করা হয়। পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের উছিলায় রাব্বুল আলামিন যেনো তৌফিক নাওয়াজকে সুস্থ করে দেন ওলামায়ে কেরাম এই দোয়া করেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৩৪১৫২১
পুরোন সংখ্যা