চাঁদপুর, মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৬। আমি নূহ এবং ইব্রাহিমকে রাসূলরূপে প্রেরণ করিয়াছিলাম এবং আমি তাহাদের বংশধরগণের জন্যে স্থির করিয়াছিলাম নুবূওয়াত ও কিতাব, কিন্তু উহাদের অল্পই সৎপথ অবলম্বন করিয়াছিল এবং অধিকাংশই ছিল সত্যত্যাগী।


 


 


অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর সভা
১২ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুর পৌর ও সদর উপজেলা যুবলীগের উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।



গতকাল ১১ নভেম্বর সোমবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।



তিনি তার বক্তব্যে বলেন, আমরা বিজয়ী ও বীরের জাতি। বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে জিয়াউর রহমান সামপ্রদায়িক শক্তিকে পেট্রোনাইজ করেছে। জননেত্রী শেখ হাসিনা যুব সমাজকে স্বয়ংসম্পন্ন করতে যুব অধিদপ্তরের মাধ্যমে কর্মসংস্থান করে দিচ্ছেন। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগের প্রতিষ্ঠা হয়েছিল।



তিনি আরো বলেন, যুব সমাজকে দেশের উন্নয়নে কাজ করতে হবে। সংগঠন করতে হলে নম্র, ভদ্র হতে হবে এবং আচার আচরণ ভাল করতে হবে। বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল তার বক্তব্যে বলেন, নৌকার সাথে যারা নেই তাদের সাথে আমরা নেই। বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার সাথে যারা আছে তাদের সাথে আমরা আছি। নৌকার বিরুদ্ধে যারা আছেন তাদের যুবলীগে কোনো ঠাঁই নেই। তিনি বলেন, অনেকে ঘরের ভেতরে ও ব্যবসা প্রতিষ্ঠানে সংগঠনকে নিয়ে গেছে।



চাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখের সভাপতিত্বে ও সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শাবনুর পরিচলনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ইউসুফ গাজী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল হান্নান সবুজ, আব্দুল গণি গাজী, জেলা যুব মহিলা লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর ফরিদা ইলিয়াছ, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ন কবির সুমন, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, সদর উপজেলা যুবলীগের সদস্য আবুল হাসনাত নয়ন, কামরুল হাসান টিটু, সেলিম মাল, ১২নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম প্রমুখ।



উপস্থিত ছিলেন জেলা যুলীগের আহ্বায়ক কমিটির সদস্য মাইনুল হায়দার চৌধুরী, মোঃ ইউনুছ সোহেব, ফারুক পাটওয়ারী, আজিজ উল্যা তুহিন, জাহাঙ্গীর বেপারী, ইকবাল হোসেন বেপারী, আব্দুল মালেক চৌধুরী প্রমুখ।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২০৬৭৮০
পুরোন সংখ্যা