চাঁদপুর, শনিবার ৯ নভেম্বর ২০১৯, ২৪ কার্তিক ১৪২৬, ১১ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৪। যাহারা কার্পণ্য করে ও মানুষকে কার্পণ্যের নির্দেশ দেয় এবং যে মুখ ফিরাইয়া লয় সে জানিয়া রাখুক আল্লাহ তো অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


 


 


আমরা বই পড়ে মানুষ চিনতে পারি না। -ডিজরেইলি।


 


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


 


 


ফটো গ্যালারি
রাজারগাঁও ইউনিয়নের ৩নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অভিযোগ
আলমগীর কবির
০৯ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ উপজেলার রাজারগাঁও ইউনিয়নের পশ্চিম রাজারগাঁও ৩নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনির হোসেনের বিরুদ্ধে বিভিন্ন রকমের অভিযোগের খবর পাওয়া গেছে।



সরজমিনে গিয়ে জানা যায়, এলাকাবাসী ও অভিভাবকগণের অভিযোগ হচ্ছে- প্রধান শিক্ষক মোঃ মনির হোসেন বিভিন্ন অজুহাতে ছাত্র-ছাত্রীদের কাছ থেকে চাঁদা আদায়, অনিয়মভাবে অতিরিক্ত কোচিং ফি বাবদ টাকা আদায় এবং সরকারি বরাদ্দের কাজে ও বিদ্যালয়ে অনিয়ম করে আসছেন দীর্ঘদিন যাবত। অভিভাবকগণ আরো বলেন, তিনি নিয়মিত বিদ্যালয়ে আসেন না এবং অনিয়ম করতে বিভিন্ন এলাকায় চলে যান আর বলেন উপজেলা এবং শিক্ষা অফিসে কাজ ছিল।



গত ৭ নভেম্বর বৃহস্পতিবার বিদ্যালয় মাঠে অভিভাবকগণ জড়ো হয়ে এবং তাহাদের তোপের মুখে পড়েন প্রধান শিক্ষক। সে আলোকে প্রধান শিক্ষক চাঁদা এবং অতিরিক্ত কোচিং ফির টাকা কিছু অভিভাবকদের ফেরত দেন।



বিদ্যালয় ম্যনেজিং কমিটির সভাপতি মোঃ হানিফ পাটওয়ারী মুঠোফোনে বলেন, আমি ব্যাপারটা কয়েকজন অভিভাবকের কাছে শুনেছি এবং শোনার সাথে সাথে প্রধান শিক্ষককে বলেছি অভিভাবকদের ডেকে তাড়াতাড়ি এই সমস্যা সমাধানের পদক্ষেপ নিতে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৯০৩৭২৭
পুরোন সংখ্যা