চাঁদপুর, শনিবার ৯ নভেম্বর ২০১৯, ২৪ কার্তিক ১৪২৬, ১১ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৪। যাহারা কার্পণ্য করে ও মানুষকে কার্পণ্যের নির্দেশ দেয় এবং যে মুখ ফিরাইয়া লয় সে জানিয়া রাখুক আল্লাহ তো অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


 


 


আমরা বই পড়ে মানুষ চিনতে পারি না। -ডিজরেইলি।


 


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


 


 


ফটো গ্যালারি
বাবুরহাট বায়তুল ফালাহ জামে মসজিদে ওসির মাদকবিরোধী বক্তব্য
হাছান খান মিসু
০৯ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভার ১৪ নং ওয়ার্ডস্থ বাবুরহাটে বাইতুল ফালাহ জামে মসজিদে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও সমাজবিরোধী কাজ বন্ধে বক্তব্য প্রদান করেছেন। গতকাল জুমার নামাজ শেষে মুসলি্লদের উদ্দেশ্যে তিনি এ বক্তব্য প্রদান করেন। তিনি বলেন, বাল্যবিবাহ একটি সামাজিক ব্যাধি, এ ব্যাধি থেকে আমাদেরকে বেরিয়ে আসতে হবে। এছাড়াও আমাদের মেয়েদের বাল্যবিবাহ দেয়ার মানে হলো তাদেরকে বিপদের মধ্যে ফেলে দেওয়া। সমাজে আরেকটি ব্যাধি হচ্ছে ইভটিজিং। আমাদের মেয়েরা স্কুল-কলেজে যাওয়ার পথে রাস্তাঘাটে বিভিন্ন সময় কিছু বখাটে ইভটিজিং করে। এদেরকে ধরিয়ে দেওয়ার জন্যে আপনাদেরকে এগিয়ে আসতে হবে। পুলিশকে সহযোগিতা করতে হবে। এছাড?াও তিনি সামাজিক বিভিন্ন অপকর্ম রোধ করতে সকলের সহযোগিতা কামনা করেন।



এ সময় আরো উপস্থিত ছিলেন চাঁদপুর সদর মডেল থানার ওসি তদন্ত মোঃ হারুন অর রশিদ, ১৪নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন ঢালী, কল্যাণপুর ইউনিয়ন কমিউনিটিং পুলিশিংয়ের সাধারণ সম্পাদক এমএম কামালসহ মুসলি্লবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
৬০২০৪
পুরোন সংখ্যা