চাঁদপুর, শনিবার ৯ নভেম্বর ২০১৯, ২৪ কার্তিক ১৪২৬, ১১ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৪। যাহারা কার্পণ্য করে ও মানুষকে কার্পণ্যের নির্দেশ দেয় এবং যে মুখ ফিরাইয়া লয় সে জানিয়া রাখুক আল্লাহ তো অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


 


 


আমরা বই পড়ে মানুষ চিনতে পারি না। -ডিজরেইলি।


 


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


 


 


ফটো গ্যালারি
বাবুরহাটে নিক্কি ও এ্যালয় গ্রুপের শোরুম উদ্বোধন
হাছান খান মিসু
০৯ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌর ১৪নং ওয়ার্ড বাবুরহাটে নিক্কি ও এ্যালয় গ্রুপের শোরুম উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুমা বাবুরহাট মতলব রোডে রাফি প্লাজায় উক্ত শোরুমের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান। বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাবুরহাট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের গভর্নিংবডির সভাপতি মোঃ শহীদুল্লাহ মাস্টার, নিক্কি ও এ্যালয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মনোয়ার হোসেন, বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ মোশারেফ হোসেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ জহিরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী বেপারী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ শরীফ হোসেন পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা রাকিব উদ্দিন ঢালী জুয়েল।



উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মনির হোসেন গাজী, ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হোসেন শেখ, বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির সাবেক সভাপতি মোঃ দেলোয়ার হোসেন ঢালী, রাফী প্লাজার স্বত্ত্বাধিকারী মোঃ কবির হোসেন মিজি প্রমুখ।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৩৩১৬
পুরোন সংখ্যা