চাঁদপুর, সোমবার ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


০৩। তিনিই আদি, তিনিই অন্ত; তিনিই ব্যক্ত ও তিনিই গুপ্ত এবং তিনি সর্ববিষয়ে সম্যক অবহিত।


৪। তিনিই ছয় দিবসে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করিয়াছেন; অতঃপর 'আরশে সমাসীন হইয়াছেন। তিনি জানেন যাহা কিছু ভূমিতে প্রবেশ করে ও যাহা কিছু উহা হইতে বাহির হয় এবং আকাশ হইতে যাহা কিছু নামে ও আকাশে যাহা কিছু উত্থিত হয়। তোমরা যেখানেই থাক না কেনো_তিনি তোমাদের সঙ্গে আছেন, তোমরা যাহা কিছু করো আল্লাহ তাহা দেখেন।


 


সংশয় যেখানে থাকে সফলতা সেখানে ধীর পদক্ষেপে আসে।


-জন রে।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


ফটো গ্যালারি
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
২১ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত ১৯ অক্টোবর শনিবার দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রথম পৃষ্ঠার ৫ম কলামে 'হরিণায় দু' গ্রুপের সংঘর্ষে আহত ১০ অস্ত্রসহ আটক ১' শীর্ষক প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়। উক্ত সংবাদে আমাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা আদৌ সত্য নয়। প্রকৃত ঘটনা হচ্ছে : ১৭ অক্টোবর আমার ভাগিনা আনোয়ার গাজীকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে টেলু ও আহসান বেপারীর নেতৃত্বে জাহাঙ্গীর বেপারী, জসিম দেওয়ান, আলমগীর বেপারী, সবু বেপারী, ফারুক ছৈয়াল, সহিদ উল্লাহ বেপারী, নাজির বেপারী, নূর মোহাম্মদ ও আমু বেপারী। পরদিন ১৮ অক্টোবর টেলু ও আহসান বেপারী তার লোকজন নিয়ে আমার বাড়িতে প্রবেশ করে ঘরবাড়ি ভাংচুর ও আমার বড় ভাবী আমেনা বেগমকে দা দিয়ে মাথায় কোপ দেয়। তিনি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



আমি নিম্ন স্বাক্ষরকারী হলফ করে বলতে পারি দীর্ঘদিন যাবত রাজনীতি করি। এই রাজনীতির কারণে ইউনিয়নবাসীর সুখ এবং দুঃখে তাদের পাশে ছিলাম এবং আমৃত্যু থাকবো। দীর্ঘ রাজনীতি ও ত্যাগ-তিতিক্ষার কারণে দল আমাকে উক্ত ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক পদের দায়িত্ব দিয়েছে। ইউনিয়নবাসীর অনুরোধে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। তদের গোপন ব্যালটের রায়ে বিপুল ভোটে বিজয়ী হয়ে এক মেয়াদে উক্ত ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। এছাড়াও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে ওতপ্রোতভাবে জড়িত থাকায় পুরো ইউনিয়নে আমার ও আমার পরিবারের সুনাম রয়েছে। যে কারণে একটি স্বার্থান্বেষী মহল দীর্ঘদিন যাবত আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারই ফলস্বরূপ তারা তাদের নিজেদের স্বার্থ হাসিলের লক্ষ্যে সাংবাদিক বন্ধুদের আমার বিরুদ্ধে মিথ্যে তথ্য পরিবেশন করার জন্যে উৎসাহিত করে উক্ত সংবাদটি প্রচারে সহযোগিতা করে। যা মিথ্যে ও বানোয়াট। তাই উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।



নিবেদক : মোঃ মুক্তার হোসেন গাজী, সাধারণ সম্পাদক, ১৩নং হানারচর ইউনিয়ন বিএনপি এবং সাবেক চেয়ারম্যান হানারচর ইউনিয়ন পরিষদ, চাঁদপুর সদর উপজেলা। জিডি ১০২০/১৯



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৩৮৮৫৩৬
পুরোন সংখ্যা