চাঁদপুর, সোমবার ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


০৩। তিনিই আদি, তিনিই অন্ত; তিনিই ব্যক্ত ও তিনিই গুপ্ত এবং তিনি সর্ববিষয়ে সম্যক অবহিত।


৪। তিনিই ছয় দিবসে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করিয়াছেন; অতঃপর 'আরশে সমাসীন হইয়াছেন। তিনি জানেন যাহা কিছু ভূমিতে প্রবেশ করে ও যাহা কিছু উহা হইতে বাহির হয় এবং আকাশ হইতে যাহা কিছু নামে ও আকাশে যাহা কিছু উত্থিত হয়। তোমরা যেখানেই থাক না কেনো_তিনি তোমাদের সঙ্গে আছেন, তোমরা যাহা কিছু করো আল্লাহ তাহা দেখেন।


 


সংশয় যেখানে থাকে সফলতা সেখানে ধীর পদক্ষেপে আসে।


-জন রে।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


ফটো গ্যালারি
মতলব দক্ষিণ থানা ওসির চিরুনি অভিযান
'সন্ধ্যা ৭টার পর স্কুল কলেজ পড়ুয়া কোনো শিক্ষার্থী রাস্তাঘাটে থাকতে পারবে না'
মতলব ব্যুরো
২১ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ থানার প্রতিটি ইউনিয়ন, পৌরসভা, ওয়ার্ড ও গ্রাম, পাড়া, মহল্লাকে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস ও বাল্যবিবাহমুক্ত করতে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ চিরুনি অভিযান চালিয়েছেন। ইতিমধ্যে পৌরসভার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে ঝটিকা অভিযান চালিয়ে বেশ ক'জন অপরাধীকে আটক করে জেল হাজতে পাঠিয়েছেন। ফলে সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। এছাড়া তিনি প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড ও গ্রাম পর্যায়ে এবং বাজারগুলোতেও এ অভিযান অব্যাহত রেখেছেন। এতে সাধারণ মানুষ পুলিশ প্রশাসনকে অভিনন্দন জানিয়েছেন।



অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ জানান, মতলব দক্ষিণ থানাকে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস ও বাল্য বিবাহমুক্ত করা হবে। আামদের অভিযান অব্যাহত রয়েছে। সন্ধ্যা ৭টার পর স্কুল কলেজ পড়ুয়া কোনো শিক্ষার্থী রাস্তাঘাটে থাকতে পারবে না। তিনি বলেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ মোঃ নুরুল আমিন রুহুল ও পুলিশ সুপার একেএম মাহবুবুর রহমান পিপিএমের নির্দেশ ও সার্বিক সহযোগিতায় মতলবকে মাদকমুক্ত করা হবে। কোনো অবস্থায় মাদকের সাথে আপোষ করা হবে না। মাদকের সাথে জড়িত ব্যক্তি যত বড় শক্তিশালী হোক না কেন তাকে আইনের কাঠগড়ায় আনা হবে। এজন্যে সকলের সহযোগিতা চাই।



 



 


আজকের পাঠকসংখ্যা
৯০৮৩৪০
পুরোন সংখ্যা