চাঁদপুর, বুধবার ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৬ সূরা-ওয়াকি'আঃ


৯৬ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮৬। তোমরা যদি কর্তৃত্বাধীন না হও,


৮৭। তবে তোমরা উহা ফিরাও না কেনো? যদি তোমরা সত্যবাদী হও!


৮৮। যদি সে নৈকট্যপ্রাপ্তদের একজন হয়,


 


 


সমাজতন্ত্রই শোষিত নির্যাতিত জনগণের মুক্তির একমাত্র পথ।


-লেনিন।


 


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


 


 


ফটো গ্যালারি
চট্টগ্রামে বঙ্গবন্ধু গোল্ডকাপ বিভাগীয় ফুটবল টুর্নামেন্ট
চট্টগ্রামকে টাইব্রেকারে ৫-৩ গোলে হারিয়ে সেমি-ফাইনালে চাঁদপুর জেলা দল
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৬ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে স্বাগতিক চট্টগ্রামকে টাইব্রেকারে ৫-৩ গোলে হারিয়ে সেমি-ফাইনালে উঠেছে চাঁদপুর জেলা ফুটবল দল। বিভাগীয় পর্যায়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল (অনূর্ধ্ব বালক ১৭) টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে চট্টগ্রামকে হারিয়ে সেমি-ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে চাঁদপুর জেলা ফুটবল দল। আগামীকাল ১৭ অক্টোবর একই ভেন্যুতে কুমিল্লার সাথে তারা সেমি-ফাইনালে খেলতে নামবে।



জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া অফিস সূত্রে জানা যায়, চাঁদপুর জেলা ফুটবল দল বিভাগীয় পর্যায়ে প্রথম খেলার চেয়ে কোয়ার্টার ফাইনালে (১৫ অক্টোবর ) গতকাল চট্টগ্রামের সাথে অনুষ্ঠিত ম্যাচে দুর্দান্ত খেলে। দু দলেরই উঠতি বয়সী (অনূর্ধ্ব-১৭ বালক) ফুটবলাররা খেলার শুরু থেকেই আক্রমণ-পাল্টা আক্রমণের মাধ্যমে খেলার মাঠে দর্শকদের আনন্দ দেয়। খেলার নির্ধারিত সময় শেষ হওয়ার পর রেফারি দু দলকে টাইব্রেকারের আমন্ত্রণ জানায়। টাইব্রেকারেই চাঁদপুরের দরজা খুলে যায় সেমি-ফাইনালে খেলার জন্যে।



চাঁদপুর জেলা ফুটবল দল বিভাগীয় পর্যায়ের প্রথম খেলায় খাগড়াছড়ি ফুটবল দলের সাথে ২-০ গোলে জয় পেয়েছে। ওই ম্যাচে দলের পক্ষে গোল করেন সায়েম ও সবুজ। আর চাঁদপুরের ২য় খেলায় অর্থাৎ কোয়ার্টার ফাইনালের জয়ের ম্যাচে টাইব্রেকারে দলের হয়ে ৫ জনই ৫টি গোল করে। গোলদাতারা হলো সায়েম, শামিম, কাজল, এমরান ও সবুজ।



জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা এবং ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহির হোসেন পাটওয়ারীর সাথে মুঠোফোনে আলাপকালে তারা জানায়, জেলা, চাঁদপুর পৌরসভা ও বিভিন্ন উপজেলা থেকে বাছাই করে এবারের বিভাগীয় পর্যায়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জন্যে দল গঠন করা হয়েছে। দলের খেলোয়াড়রা প্রথম ম্যাচ ও গতকালকের কোয়ার্টার ফাইনালে ভালো খেলেছে। এর ধারাবাহিকতা ধরে রাখতে পারলে আমাদের চাঁদপুর জেলা দল ফাইনালে খেলতে পারবে।



জেলা ক্রীড়া অফিসার মোঃ তারিকুল ইসলাম বলেন, এবারের বিভাগীয় পর্যায়ের জন্যে জেলা দল তরুণ ও বয়সভিত্তিক ফুটবলারদের নিয়ে গঠন করা হয়েছে। এদেরকে অনেক দিন ধরেই স্টেডিয়ামে অনুশীলন করানো হয়েছে। আশা করি জেলাবাসীর দোয়া ও সমর্থন থাকলে আমরা সেমি-ফাইনালে শক্তিশালী কুমিল্লাকে হারিয়ে ফাইনালে খেলতে পারবো।



চাঁদপুর জেলা দলের কোচ ইউছুফ বকাউল ও টিম ম্যানেজার সোহেল রানার সাথে খেলা শেষ হওয়ার পর মুঠোফোনে তাদের প্রতিক্রিয়া জানতে চাইলে তারা বলেন, দলে সুযোগ পাওয়া উদীয়মান ফুটবলাররা খুব ভালো খেলেছে। শক্তিশালী চট্টগ্রামকে খেলার শুরু থেকে শেষ পর্যন্ত চাঁদপুরের ডিবঙ্ েআসার সুযোগ তারা দেয়নি। প্রথম দিনের খেলার চেয়ে আমাদের ফুটবলাররা কোয়ার্টার ফাইনালে ভালো খেলছে। ফুটবলাররা যেনো তাদের ধারাবাহিকতা ধরে রাখতে পারে এজন্যে সকলের সহযোগিতা ও দোয়া এবং আশীর্বাদ কামনা করি।



চাঁদপুর জেলা বঙ্গবন্ধু (বালক) দলের খেলোয়াড়রা হলো : সিয়াম বকাউল, হৃদয়, নয়ন, সবুজ, সুব্রত, ইকবাল, নাবিল হাসান সায়েম, শাহাদাত, ইয়াকুব, আশিকুর রহমান, আরিফ হোসেন, কাজল, আব্দুল্লাহ গাজী, হারুন, সাবি্বর হোসেন, হেলাল হোসেন, আবির খান ও ইয়াসিন।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৩৮৮১৬
পুরোন সংখ্যা