চাঁদপুর, বুধবার ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৬ সূরা-ওয়াকি'আঃ


৯৬ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮৬। তোমরা যদি কর্তৃত্বাধীন না হও,


৮৭। তবে তোমরা উহা ফিরাও না কেনো? যদি তোমরা সত্যবাদী হও!


৮৮। যদি সে নৈকট্যপ্রাপ্তদের একজন হয়,


 


 


সমাজতন্ত্রই শোষিত নির্যাতিত জনগণের মুক্তির একমাত্র পথ।


-লেনিন।


 


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জ ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়ন বিএনপির সম্মেলনে বক্তারা
চাঁদপুরে বসে পকেট কমিটি করে বিএনপিকে ধ্বংস করার চেষ্টা প্রতিহত করতে হবে
সভাপতি কামরুল সম্পাদক আশাদুজ্জামান সাংগঠনিক আঃ রহিম
ফরিদগঞ্জ ব্যুরো
১৬ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়ন বিএনপির সম্মেলন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিকেলে স্থানীয় খাজুরিয়া বাজারে অনুষ্ঠিত সম্মেলনে উপস্থিত ওয়ার্ড ডেলিগেটরদের প্রস্তাব সমর্থনে আলহাজ্ব মোঃ কামরুল ইসলাম সভাপতি, মোঃ মোস্তফা কামাল চৌধুরী সিনিয়র সহ-ভাপতি, মোঃ আশাদুজ্জামান খান কালু সাধারণ সম্পাদক, মোঃ গোলাম মোস্তফা পাটওয়ারী যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ আঃ রহিম জমাদার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।



এর আগে সম্মেলনের প্রথম অধিবেশনে সাবেক ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুল ইসলাম মোল্লার সভাপতিত্বে ও আশাদুজ্জামান খান কালুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যন মোঃ আজিজুর রহমান। এ সময় তিনি বলেন, আমাদের প্রিয় নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সাংগঠনিক কাঠামো শক্তিশালী ও নেতা-কর্মীদের উজ্জীবিত করার জন্যে দলের ত্যাগী, পরীক্ষিত ও যোগ্য নেতাদের মুল্যায়ন করে নতুন নেতৃত্ব সৃষ্টি করা হবে। এলাকায় সম্মেলন ছাড়া কোনো কমিটি গঠন করা হবে না। কিন্তু যারা ইউনিয়নে না এসে চাঁদপুরে বসে পকেট কমিটি করে বিএনপিকে ধ্বংস করতে তৎপর তাদের প্রতিহত করতে হবে। বিএনপির দুর্দিনের নেতা-কর্মীদের বাদ দিয়ে সরকারের সঙ্গে অাঁতাতকারীদের দিয়ে দলের কমিটি গঠন করলে বিএনপিকে আরো কঠিন মূল্য দিতে হবে। তাই আমরা শেষ পর্যন্ত অপেক্ষা করে তারপর সম্মেলন করার জন্য মাঠে নেমেছি। আশা করছি আজকের এই সম্মেলনের মাধ্যমে দ্বিধাদ্বন্দ্ব ভুলে সকলে ঐক্যবদ্ধভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের ঝাঁপিয়ে পড়ার শপথ নিতে পারবে।



বিশেষ অতিথি হিসেবে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শাহআলম মুকুল, সাবেক ভিপি জাকির হোসেন, জাকির হোসেন পাটওয়ারী, সাবেক সহ-সভাপতি মজিবুর রহমান মজু বক্তব্য রাখেন। এ সময় আরো উপস্থিত ছিলেন পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিল্লাল হোসেস কোম্পানী, সাবেক সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন বাবুল, জেলা যুবদলের সদস্য ফারুক খান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন পাটওয়ারী, উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক মোঃ সেলিম পাটওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সেলিম রাঢ়ী, যুগ্ম আহ্বায়ক হারুন পাঠান, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ফজলুর রহমান, উপজেলা তাঁতী দলের আহ্বায়ক জিএস মমিন, উপজেলা কৃষক দলের সাবেক সভাপতি মাওঃ ইদ্রিস, শ্রমিক দলের সভাপতি আজিম খান, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক এমএম টুটুল পাটওয়ারী, পৌর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ পাটওয়ারী, পৌর ছাত্রদলের আহ্বায়ক কামরুল ইসলাম, কলেজ ছাত্রদলের সভাপতি নাছির হোসেন, উপজেলা ও পৌর ছাত্রদলের আঃ রহিম, সাইফুল ইসলাম সুমন, শাহাদাৎ হোসেন, শাওন পাঠান প্রমুখ।



ইউনিয়ন পর্যায়ের নেতাদের মধ্যে উপস্থিত ওয়ার্ড সভাপতি ও সম্পাদকগণ হলেন : আবুল কালাম, আব্দুর রহমান শেখ, এসএম আব্দুল্যাহ, ফারুক পাটওয়ারী, আঃ লতিফ পাটওয়ারী, মোহাম্মদ আলী ভূঁইয়া, ডাঃ শফিকুর রহমান, শাহ আলম তপাদার, গোলাম মোস্তফা, নাজমুল হক পাটওয়ারী, আবুল কালাম স্বপন, রহিম দেওয়ান, ডাঃ আব্দুল কাদের, আজগর হোসেন, আহসান উল্লা, নুর আলম, মোখলেছুর রহমান বাচ্চু, ফারুক পাটওয়ারী ও আমির হোসেন। এছাড়া ছিলেন ইউনিয়ন ছাত্রদলের নেতা সুজন আখন্দ, সম্পাদক রাসেল শেখ, ইউনিয়ন যুবদলের সাধারণ শাহ আলম পাটওয়ারী, সাংগঠনিক আক্তার হোসেন ঝিলন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনির হোসেন রিপন, সাংগঠনিক মাহবুব আলম, সহ-সাংগঠসিক হেলাল উদ্দিন মিজি, উপজেলা জিয়া পরিষদের সাধারণ সম্পাদক খোরশেদ আলম মানিক, শ্রমিক দলের সাধারণ সম্পাদক বিল্লাল বেপারী, সিনিয়র সহ-সভাপতি আক্তার হোসেন, ও পৌর বিএনপি নেতা, জাকির হোসেন প্রমুখ।



 



 



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮১২৯২২
পুরোন সংখ্যা