চাঁদপুর, মঙ্গলবার ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৬ সূরা-ওয়াকি'আঃ


৯৬ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮৩। পরন্তু কেন নয়-প্রাণ যখন কণ্ঠাগত হয়


৮৪। এবং তখন তোমরা তাকাইয়া থাক


৮৫। আর আমি তোমাদের অপেক্ষা তাহার নিকটতর, কিন্তু তোমরা দেখিতে পাও না।


 


 


 


হিংসা একটা দরজা বন্ধ করে অন্য দুটো খোলে।


-স্যামুয়েল পালমার।


 


 


নামাজ বেহেশতের চাবি এবং অজু নামাজের চাবি।


 


 


ফটো গ্যালারি
পুলিশ সুপারের সাথে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সৌজন্য সাক্ষাৎ
আমাদের চলার পথ ভিন্ন হলেও কাজ অভিন্ন
-----------পুলিশ সুপার মাহবুবুর রহমান, পিপিএম
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৫ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের নবাগত পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান পিপিএম-এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্য ও ইউপি চেয়ারম্যানগণ। গতকাল সোমবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে তাঁর সাথে এ সৌজন্য সাক্ষাৎ করেন এই জনপ্রতিনিধিরা। এ সময় তাঁরা পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান এবং পরে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।



ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানের নেতৃত্বে জনপ্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তছলিম আহমেদ, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিঠু, সাইফুল ইসলাম রিপন এবং উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।



মতবিনিময় সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান। পরে পুলিশ সুপার মাহবুবুর রহমান বক্তব্য রাখেন। পুলিশ সুপার তাঁর বক্তব্যে বলেন, আমরা সবাই সরকারের কাজ করি। আমাদের কক্ষপথ তথা চলার পথ হয়ত ভিন্ন, কিন্তু উদ্দেশ্য এক। আর তা হচ্ছে সরকারের কাজ করা এবং সরকারকে সহযোগিতা করা। এই চলার পথে সকলের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে, যোগাযোগ থাকবে, সমন্বয় থাকবে। সরকারের কাজ তথা সরকারের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়ন করতে গিয়ে যেনো কারো সাথে কোনো বৈরিতার সৃষ্টি না হয়। যেহেতু সকলের উদ্দেশ্য এক, তাই সকলের মাঝে সুসম্পর্ক থাকতে হবে। উপস্থিত জনপ্রতিনিধিগণ ফরিদগঞ্জে মাদকের ভয়াবহতার বিষয়, গ্রাম আদালত, কমিউনিটি পুলিশিংয়ের কমিটি গঠন বিষয়সহ আরো কিছু গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরেন। পুলিশ সুপার বেশ আন্তরিকতার সাথে জনপ্রতিনিধিদের কথাগুলো শুনেন। তিনি ফরিদগঞ্জে মাদকের বিষয়টি বেশ গুরুত্বের সাথে নেন এবং কমিউনিটি পুলিশিংয়ের কমিটি গঠন বিষয়ে খোঁজখবর নেবেন বলে জানান। পুলিশ সুপার যেকোনো বিষয়ে তাঁর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানান।



উপজেলা পরিষদ চেয়ারম্যান তাঁর বক্তব্যে বলেন, আমরা উপজেলা পরিষদে যারা আছি তথা ইউপি চেয়ারম্যান, মেম্বার এবং একই সাথে জেলা পরিষদ সদস্য, তাদের মাঝে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রয়েছে। আমরা ফরিদগঞ্জকে মাদক ও দুর্নীতিমুক্ত করতে প্রশাসনের সহযোগিতা চাই।



 



 


আজকের পাঠকসংখ্যা
৮০৯০১৬
পুরোন সংখ্যা