চাঁদপুর, বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০১৯, ২৫ আশ্বিন ১৪২৬, ১০ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


০৩। তিনিই আদি, তিনিই অন্ত; তিনিই ব্যক্ত ও তিনিই গুপ্ত এবং তিনি সর্ববিষয়ে সম্যক অবহিত।


৪। তিনিই ছয় দিবসে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করিয়াছেন; অতঃপর 'আরশে সমাসীন হইয়াছেন। তিনি জানেন যাহা কিছু ভূমিতে প্রবেশ করে ও যাহা কিছু উহা হইতে বাহির হয় এবং আকাশ হইতে যাহা কিছু নামে ও আকাশে যাহা কিছু উত্থিত হয়। তোমরা যেখানেই থাক না কেনো_তিনি তোমাদের সঙ্গে আছেন, তোমরা যাহা কিছু করো আল্লাহ তাহা দেখেন।


 


assets/data_files/web

সংশয় যেখানে থাকে সফলতা সেখানে ধীর পদক্ষেপে আসে।


-জন রে।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


ফটো গ্যালারি
নারায়ণপুরে প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার পরিদর্শন
রোগীর সঠিক সেবাপ্রাপ্তির বিষয়ে খেয়াল রাখতে হবে
------------সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্লাহ
মুহাম্মদ আরিফ বিল্লাহ
১০ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণের নারায়ণপুর বাজারে চাঁদপুর জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্লাহ বিভিন্ন প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার পরিদর্শন করেছেন। তিনি গতকাল ৯ অক্টোবর দুপুরে নারায়ণপুর বাজারে অবস্থিত বায়েজিত মেমোরিয়াল হাসপাতাল এবং নারায়ণপুর টাওয়ার হসপিটাল এন্ড ডায়াবেটিস ও ট্রমা সেন্টার পরিদর্শন করেন। তিনি হাসপাতালগুলোর বৈধ কাগজপত্র, রোগ নির্ণয়ের যন্ত্রাংশ, নিয়ম অনুযায়ী হাসপাতালের ডিউটি ডাক্তার (এমবিবিএস ডাক্তার) থাকা, ডিপ্লোমা নার্সসহ বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেন।



সিভিল সার্জন জানান, একটি প্রাইভেট হাসপাতালে তিনজন এমবিবিএস ডাক্তার, ৬ জন ডিপ্লোমা নার্স থাকতে হবে। একই ডাক্তার অপারেশন এবং অ্যানস্থেশিয়া করতে পারবেন না। তবে মফস্বল হিসেবে একটি প্রাইভেট হাসাপাতালে তিনজন ডাক্তারের স্থলে যদি দুজন ডাক্তার থাকে এবং ছয়জন ডিপ্লোমা নার্সের স্থলে যদি চারজন ডিপ্লোমা নার্স থাকে তখন বিষয়টি আমরা বিবেচনা করে দেখবো। এর ব্যত্যয় ঘটলে আমরা যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো।



তিনি আরও বলেন, চিকিৎসা সেবায় যেন কোনো রকম অবহেলা না ঘটে। রোগীর সঠিক সেবাপ্রাপ্তির বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে খেয়াল রাখতে হবে।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৭২৯৭৩
পুরোন সংখ্যা