চাঁদপুর, বৃহস্পতিবার ১০ অক্টোবর ২০১৯, ২৫ আশ্বিন ১৪২৬, ১০ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


০৩। তিনিই আদি, তিনিই অন্ত; তিনিই ব্যক্ত ও তিনিই গুপ্ত এবং তিনি সর্ববিষয়ে সম্যক অবহিত।


৪। তিনিই ছয় দিবসে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করিয়াছেন; অতঃপর 'আরশে সমাসীন হইয়াছেন। তিনি জানেন যাহা কিছু ভূমিতে প্রবেশ করে ও যাহা কিছু উহা হইতে বাহির হয় এবং আকাশ হইতে যাহা কিছু নামে ও আকাশে যাহা কিছু উত্থিত হয়। তোমরা যেখানেই থাক না কেনো_তিনি তোমাদের সঙ্গে আছেন, তোমরা যাহা কিছু করো আল্লাহ তাহা দেখেন।


 


assets/data_files/web

সংশয় যেখানে থাকে সফলতা সেখানে ধীর পদক্ষেপে আসে।


-জন রে।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


ফটো গ্যালারি
মতলবে গৃহবধূর হাতে শ্বশুর ও ভাসুর প্রহৃত
মতলব ব্যুরো
১০ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নে বকচড় গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধূর হাতে শ্বশুর ও ভাসুর প্রহৃত হয়েছেন। ঘটনাটি ঘটেছে ৯ অক্টোবর সকাল আনুমানিক ১০টায়। এ ব্যাপারে শ্বশুর মোঃ আব্দুল লতিফ বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগে উল্লেখ করা হয়েছে : বকচড় গ্রামের ওহাব আলী প্রধানের পুত্র শ্বশুর মোঃ আব্দুল লতিফ ও আব্দুল লতিফ মিয়ার পুত্র ভাসুর মোঃ জজ মিয়াকে গৃহবধূ মরিয়ম বেগম তার ভাইদেরকে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে বেদমভাবে প্রহার করেছেন। এতে শ্বশুর আব্দুল লতিফ ও ভাসুর মোঃ জজ মিয়া গুরুতর আহত হয়। এদের মধ্যে শ্বশুর আব্দুল লতিফ মিয়াকে মতলব সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।



আহতরা আরো জানান, পিতাম্বর্দী গ্রামের আলী হোসেনের পুত্র মোঃ শরীফ ও মোঃ আরিফ এলাকার বিভিন্ন অপকর্ম ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত। ঐদিন তারা আমাদেরকে মেরে ফেলার জন্য দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। ডাক চিৎকারে আশেপাশের লোকজন দৌড়ে এসে আমাদেরকে রক্ষা করে। আরিফ ও শরীফ এলাকার মাদক, ইয়াবাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত বলে আহতরা জানান। সন্ত্রাসীরা আমাদের কাছ থেকে ২৫ হাজার টাকা মূল্যের ১টি মোবাইল ও নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।



 



 


আজকের পাঠকসংখ্যা
৮৩৪১৪
পুরোন সংখ্যা