চাঁদপুর, বুধবার ৯ অক্টোবর ২০১৯, ২৪ আশ্বিন ১৪২৬, ৯ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। উহা এইজন্য যে, উহাদের নিকট উহাদের রাসূলগণ স্পষ্ট নিদর্শনসহ আসিত তখন উহারা বলিত, 'মানুষই কি আমাদিগকে পথের সন্ধান দিবে? অতঃপর উহারা কুফরী করিল ও মুখ ফিরাইয়া লইল। কিন্তু ইহাতে আল্লাহর কিছু আসে যায় না; আল্লাহ অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


assets/data_files/web

মা-বাবাকে ভালোবাসা শ্রদ্ধা করা প্রকৃতির প্রথম আইন।


-ভ্যালিরিয়াস ম্যাঙ্য়িাম।


 


 


যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।


 


 


 


ফটো গ্যালারি
শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই সব ধর্মের মানুষ আজ সুখে-শান্তিতে বসবাস করতে পারছে
-----------জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী
স্টাফ রিপোর্টার
০৯ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই সব ধর্মের মানুষ আজ দেশে সুখে-শান্তিতে বসবাস করতে পারছে, নিজ নিজ ধর্ম পালন করতে পারছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তা আজ সুপ্রতিষ্ঠিত। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকে। তিনি আরো বলেন, বাংলার মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, উপ-জাতি সবাই মিলে একযোগে শান্তিপূর্ণ সহাবস্থানের যে ঐতিহ্য রয়েছে তা বিশ্বের অনেক উন্নত দেশেও অনুপস্থিত। এই সুনাম, সুখ্যাতি ও ঐতিহ্য আমাদের বজায় রাখতে হবে।



গত সোমবার রাতে চাঁদপুর সদর উপজেলার বাবুরহাট সার্বজনীন পূজা উদ্যাপন পরিষদ কর্তৃক স্বর্গীয় কুলদা প্রসাদ দে বাড়িতে দুর্গামন্ডপ পরিদর্শনকালে পূজারীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। দুর্গোৎসব উদ্যাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র পালের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক সুরঞ্জিত করের পরিচালনায় এ সময় আরো বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি রহিম বাদশা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য ও মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম পাটোয়ারী।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৮২৭৮৫৪
পুরোন সংখ্যা