চাঁদপুর, বুধবার ৯ অক্টোবর ২০১৯, ২৪ আশ্বিন ১৪২৬, ৯ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


০৩। তিনিই আদি, তিনিই অন্ত; তিনিই ব্যক্ত ও তিনিই গুপ্ত এবং তিনি সর্ববিষয়ে সম্যক অবহিত।


৪। তিনিই ছয় দিবসে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করিয়াছেন; অতঃপর 'আরশে সমাসীন হইয়াছেন। তিনি জানেন যাহা কিছু ভূমিতে প্রবেশ করে ও যাহা কিছু উহা হইতে বাহির হয় এবং আকাশ হইতে যাহা কিছু নামে ও আকাশে যাহা কিছু উত্থিত হয়। তোমরা যেখানেই থাক না কেনো_তিনি তোমাদের সঙ্গে আছেন, তোমরা যাহা কিছু করো আল্লাহ তাহা দেখেন।


 


assets/data_files/web

সংশয় যেখানে থাকে সফলতা সেখানে ধীর পদক্ষেপে আসে।


-জন রে।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


ফটো গ্যালারি
চাঁদপুর জেলা পূজা উদযাপন পরিষদের কৃতজ্ঞতা
০৯ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলায় বর্ণাঢ্য আয়োজনে শান্তিপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা সম্পন্ন হওয়ায় জেলার সকল সম্মানিত সংসদ সদস্য, জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, পুলিশ বিভাগ, নৌ-পুলিশ, ফায়ার সার্ভিস, কমিউনিটি পুলিশ, জেলা আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক, জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সাংবাদিকসহ চাঁদপুরের সর্বস্তরের জনগণের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ। এছাড়াও জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদ, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও প্রতিটি পূজামন্ডপ কমিটির সংশ্লিষ্ট নেতৃবৃন্দকেও আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানানো হয়েছে।



এক বিবৃতিতে তারা বলেন, হাজার বছরের বাঙালি সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশ সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এই শারদীয় দুর্গোৎসব। বিগত বছরের মতো এবারও চাঁদপুর জেলায় অত্যন্ত শান্তিপূর্ণভাবে এই উৎসবটি সম্পন্ন হয়েছে। প্রশাসনের পাশাপাশি ধর্ম-বর্ণ, দলমত নির্বিশেষে চাঁদপুরের সর্বস্তরের মানুষ আমাদের সহযোগিতা করেছেন। এজন্যে তাদের প্রত্যেকের প্রতি জেলা পূজা উদযাপন পরিষদের অশেষ কৃতজ্ঞতা আর ধন্যবাদ।



উল্লেখ্য, পূজা চলাকালীন চাঁদপুর জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল জেলা পূজা উদ্যাপন পরিষদ নেতৃবৃন্দকে সাথে নিয়ে সম্মিলিতভাবে উপজেলার পূজা মন্ডপগুলো পরিদর্শন করেন। এতে পূজারীবৃন্দের মাঝে ব্যাপক উৎসাহ, উদ্দীপনা এবং মনোবল বৃদ্ধি পেয়েছে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৭২৪১৫
পুরোন সংখ্যা