চাঁদপুর, বুধবার ৯ অক্টোবর ২০১৯, ২৪ আশ্বিন ১৪২৬, ৯ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্‌কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


২৭। 'হায়! আমার মৃত্যুই যদি আমার শেষ হইত!


২৮। 'আমার ধন-সম্পদ আমার কোন কাজেই আসিল না।


২৯। 'আমার ক্ষমতাও বিনষ্ট হইয়াছে।'


 


 


assets/data_files/web

শ্রেষ্ঠ বইগুলি হচ্ছে শ্রেষ্ঠ বন্ধু।


-লর্ড চেস্টারফিল্ড।


 


 


 


 


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর জেলা পূজা উদযাপন পরিষদের কৃতজ্ঞতা
০৯ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলায় বর্ণাঢ্য আয়োজনে শান্তিপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা সম্পন্ন হওয়ায় জেলার সকল সম্মানিত সংসদ সদস্য, জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, পুলিশ বিভাগ, নৌ-পুলিশ, ফায়ার সার্ভিস, কমিউনিটি পুলিশ, জেলা আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক, জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সাংবাদিকসহ চাঁদপুরের সর্বস্তরের জনগণের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ। এছাড়াও জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদ, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও প্রতিটি পূজামন্ডপ কমিটির সংশ্লিষ্ট নেতৃবৃন্দকেও আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানানো হয়েছে।



এক বিবৃতিতে তারা বলেন, হাজার বছরের বাঙালি সংস্কৃতির অবিচ্ছেদ্য অংশ সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এই শারদীয় দুর্গোৎসব। বিগত বছরের মতো এবারও চাঁদপুর জেলায় অত্যন্ত শান্তিপূর্ণভাবে এই উৎসবটি সম্পন্ন হয়েছে। প্রশাসনের পাশাপাশি ধর্ম-বর্ণ, দলমত নির্বিশেষে চাঁদপুরের সর্বস্তরের মানুষ আমাদের সহযোগিতা করেছেন। এজন্যে তাদের প্রত্যেকের প্রতি জেলা পূজা উদযাপন পরিষদের অশেষ কৃতজ্ঞতা আর ধন্যবাদ।



উল্লেখ্য, পূজা চলাকালীন চাঁদপুর জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল জেলা পূজা উদ্যাপন পরিষদ নেতৃবৃন্দকে সাথে নিয়ে সম্মিলিতভাবে উপজেলার পূজা মন্ডপগুলো পরিদর্শন করেন। এতে পূজারীবৃন্দের মাঝে ব্যাপক উৎসাহ, উদ্দীপনা এবং মনোবল বৃদ্ধি পেয়েছে।



 



 


আজকের পাঠকসংখ্যা
১৭২৬৬৮
পুরোন সংখ্যা