চাঁদপুর, সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৫। তোমরা যে খর্জুর বৃক্ষগুলি কর্তন করিয়াছ এবং যেগুলি কা-ের উপর স্থির রাখিয়া দিয়াছ, তাহা তো আল্লাহরই অনুমতিক্রমে; এবং এইজন্য যে, আল্লাহ পাপাচারীদিগকে লাঞ্ছিত করিবেন।


 


 


assets/data_files/web

আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
কচুয়ায় খেলতে গিয়ে লাশ হলো তৃতীয় শ্রেণির ছাত্র সিয়াম
মোহাম্মদ মহিউদ্দিন
২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়ায় খেলতে গিয়ে লাশ হয়ে ফিরলো সিয়াম হোসেন (১০) নামের তৃতীয় শ্রেণির এক ছাত্র। সিয়াম উপজেলার কড়ইয়া ইউনিয়নের দৌলতপুর গ্রামের মিয়াজী বাড়ির মনির হোসেনের পুত্র। সে স্থানীয় নলুয়া শিশু সদন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।



সিয়ামের পরিবারের লোকজন জানায়, সিয়াম গতকাল রোববার দুপুরে বাড়ির অন্যান্য সঙ্গীর সাথে খেলা করতে ঘর থেকে বের হয়ে যায়। সন্ধ্যার পূর্বক্ষণে হানিফ মিয়া নামের এক বৃদ্ধ পার্শ্ববর্তী নলুয়া বাজারে যাওয়ার সময় সিয়ামের বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে রাস্তার পার্শ্ববর্তী বাগানের একটি রেইনট্রি চারাগাছে সিয়ামের ঝুলন্ত লাশ দেখতে পায়। পুলিশ খবর পেয়ে সন্ধ্যায় ঘটনাস্থলে ছুটে গিয়ে শিশু সিয়ামের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।



সিয়ামের মা পাখি বেগম ও ফুফু নুরজাহান দাবি করেন, সিয়ামকে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে হত্যা করে গাছের সাথে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। এ ব্যাপারে আমরা থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।



কচুয়া থানার ওসি মোঃ ওয়ালী উল্যাহ জানান, থানায় অপমৃত্যুর মামলা দায়ের করে শিশু সিয়ামের লাশ ময়না তদন্তের জন্যে চাঁদপুরের মর্গে পাঠানো হবে। ঘটনার রহস্য উদ্ঘাটনে পুলিশি কার্যক্রম অব্যাহত আছে। এদিকে শিশু সিয়ামের ঝুলন্ত লাশ পাওয়ায় স্থানীয় লোকজন হতবাক ও বিস্মিত।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৫৯৫৬৩
পুরোন সংখ্যা