চাঁদপুর, সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৫। তোমরা যে খর্জুর বৃক্ষগুলি কর্তন করিয়াছ এবং যেগুলি কা-ের উপর স্থির রাখিয়া দিয়াছ, তাহা তো আল্লাহরই অনুমতিক্রমে; এবং এইজন্য যে, আল্লাহ পাপাচারীদিগকে লাঞ্ছিত করিবেন।


 


 


assets/data_files/web

আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
মতলবে প্রশিক্ষণপ্রাপ্ত জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থানের উপকরণ সামগ্রী বিতরণ
ইলিশ সম্পদ রক্ষায় সরকার বদ্ধপরিকর
------------------------------------------------নূরুল আমিন রুহুল এমপি
রেদওয়ান আহমেদ জাকির
২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তার অফিসের উদ্যোগে বৃহত্তর কুমিল্লা জেলা উন্নয়ন প্রকল্পের আওতায় প্রশিক্ষণপ্রাপ্ত জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থানের জন্যে উপকরণ সামগ্রী বিতরণ করা হয়। গত ২১ সেপ্টেম্বর উক্ত অফিসের সম্মুখে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকরণ সামগ্রী বিতরণ করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল। তিনি বলেন, মৎস্য খাতে সরকার সবচেয়ে বেশি গুরুত্ব প্রদান করেছে। ইলিশ সম্পদ রক্ষার জন্যে সরকার বদ্ধপরিকর। এই মৎস্য সম্পদ আমাদের ধরে রাখতে হবে। জেলেদের পরিবারের সদস্যদেরকে প্রশিক্ষণ প্রদান করে ছাগল, সেলাই মেশিনসহ বিভিন্ন উপকরণ প্রদান করা হচ্ছে। আপনারা সকলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্যে দোয়া করবেন।



উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুসরাত শারমিনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম মোস্তফার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা। এ সময় মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, জেলা কৃষক লীগের সভাপতি জয়নাল আবেদিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, আনিছুজ্জামান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, এমএ আজিজ বাবুল, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মবিন সুজন, উপজেলা যুবলীগের আহ্বায়ক জহির সরকার, উপজেলা আওয়ামী লীগের সদস্য খোকন চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রোটাঃ শ্যামল চন্দ্র দাস, পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকনসহ অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে প্রশিক্ষণপ্রাপ্ত জেলেদের মাঝে ছাগল বিতরণ করা হয়।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৯০৪৬৬
পুরোন সংখ্যা