চাঁদপুর, সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৫। তোমরা যে খর্জুর বৃক্ষগুলি কর্তন করিয়াছ এবং যেগুলি কা-ের উপর স্থির রাখিয়া দিয়াছ, তাহা তো আল্লাহরই অনুমতিক্রমে; এবং এইজন্য যে, আল্লাহ পাপাচারীদিগকে লাঞ্ছিত করিবেন।


 


 


assets/data_files/web

আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুরে র‌্যাব ১১-এর অভিযানে অপহরণকারী আটক অপহৃত শিশু উদ্ধার
২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্যে র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। সম্প্রতি র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় অপহরণ ও মুক্তিপণ দাবি করা সংক্রান্ত কর্মকা- দমনের লক্ষ্যে র‌্যাব অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্যে র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।



এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি দল গত ২১ সেপ্টেম্বর ২০১৯ খ্রিস্টাব্দ রাত আনুমানিক রাত ১০টায় চাঁদপুর জেলার সদর থানাধীন চাঁদপুর বড়স্টেশন সংলগ্ন মোঃ সোলায়মান (৩২), পিতা- মৃত সাইদুল হক, সাং-ঘাটলা, থানা-বেগমগঞ্জ, জেলা-নোয়াখালীর চাঁদপুর মিডিয়া সেন্টার নামক বিকাশের দোকানে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে কুমিল্লা রেলস্টেশন থেকে শিশু অপহরণ করে চাঁদপুরে নিয়ে গিয়ে এক লক্ষ টাকা মুক্তিপণ দাবি করার অভিযোগে মোঃ ইমাম হোসেন বাবুল (৪৮), পিতা-শফিউল্লাহ মিয়াজী, সাং-নিজ মেহের, থানা- শাহরাস্তি, জেলা-চাঁদপুরকে গ্রেফতার করা হয়। এ সময় তার হেফাজত হতে অপহৃত ভিকটিম শিশু মোঃ আরিফ আহম্মদ (১৪), পিতা-মোঃ আজাদুল ইসলাম, সাং- শাকতলা, থানা- সদর দক্ষিণ, জেলা-কুমিল্লাকে উদ্ধার করা হয়।



গ্রেফতারকৃত মোঃ ইমাম হোসেন বাবুল (৪৮)কে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, সে চাঁদপুর জেলার শাহরাস্তি থানার স্থায়ী বাসিন্দা। সে দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থান থেকে অপ্রাপ্ত বয়স্ক ছেলেমেয়েদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে জোরপূর্বক অপহরণ করে তাদের আত্মীয়-স্বজন ও পরিবার-পরিজনদের নিকট থেকে মুক্তিপণের টাকা আদায় করে আসছিল। উক্ত কাজে জড়িত থাকার অভিযোগে র‌্যাব সদস্যদের গোয়েন্দা নজরদারির মাধ্যমে তথ্য-প্রযুক্তি ব্যবহার করে বর্ণিত অপরাধীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় আইনানুগ কার্যক্রম গ্রহণ করা হয়েছে।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৪৮৭১৫
পুরোন সংখ্যা