চাঁদপুর, সোমবার ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৬ সূরা-ওয়াকি'আঃ


৯৬ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮৬। তোমরা যদি কর্তৃত্বাধীন না হও,


৮৭। তবে তোমরা উহা ফিরাও না কেনো? যদি তোমরা সত্যবাদী হও!


৮৮। যদি সে নৈকট্যপ্রাপ্তদের একজন হয়,


 


 


assets/data_files/web

সমাজতন্ত্রই শোষিত নির্যাতিত জনগণের মুক্তির একমাত্র পথ।


-লেনিন।


 


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


 


 


ফটো গ্যালারি
একদিনে মডেল থানার পুলিশি অভিযানে আটক ২৯ জনকে আদালতে প্রেরণ
স্টাফ রিপোর্টার
২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


একদিনে ২৯ আসামীকে আদালতে প্রেরণ করেছে চাঁদপুর মডেল থানা। গতকাল ২২ সেপ্টেম্বর রোববার দুপুরে আটক আসামীদের চাঁদপুর আদালতে নিয়ে যাওয়া হয়। থানার ওসি (তদন্ত) হারুনুর রশীদ জানান, আটক আসামীদের মধ্য বাবুরহাট ক্লাব থেকে ৯ জুয়াড়ি, মাদক মামলাসহ বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ৬ জন ও নিয়মিত মামলায় ওয়ারেন্টের ২ জন আসামী রয়েছে। বিভিন্ন মামলায় মোট ২৯ জনকে গত ২৪ ঘন্টায় আটক করা হয়।



এদিকে একটি সূত্র জানায়, নবাগত পুলিশ সুপারের নির্দেশে ক্লাবে ক্লাবে জুয়া, মাদকসহ বিভিন্ন অসামাজিক কর্মকা- বন্ধে সারাদেশের ন্যায় চাঁদপুরেও পুলিশি অভিযান জোরদার করা হয়েছে। শুক্রবার রাতে পুলিশ সদস্যরা বিভিন্ন দলে ভাগ হয়ে ক্লাবে ক্লাবে তল্লাশি অভিযান চালায়। ক্লাবগুলো হচ্ছে : পুরাণবাজার মধুসূদন স্কুল মাঠের ভাই ভাই ক্লাব, ব্রিজের কাছে শ্রীরামদী ক্লাব, নতুনবাজার ক্লাব, পৌর পার্কের সাথে মোহামেডান ক্লাব, স্টেডিয়াম পাড়ায় আবাহনী ক্লাব, সোনালী অতীত ক্লাব, শপথ চত্বর সংলগ্ন জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের ৪ তলা ও ৫ তলা এবং বাবুরহাট একাদশ ক্লাব।



উল্লেখিত ক্লাবগুলোর মধ্যে অধিকাংশ ক্লাব নামে আছে। ক্রীড়ায় না থেকে জুয়ার জগতে চলে গেছে। জুয়ার টাকা ব্যক্তিবিশেষ ভাগ করে নিচ্ছে। জুয়া চালাতে যাতে প্রশাসনিক ঝামেলা না হয় সেজন্যে শাসক দলের নেতাদের নাম ব্যবহার করা হচ্ছিল। অভিযানে জুয়া বন্ধ হওয়ায় জনমনে এবং পরিবারের মধ্য স্বস্তি নেমে এসেছে। তারা যেন পুনরায় জুয়ার আড্ডা বসাতে না পারে এ ব্যাপারে প্রশাসনের নজরদারি অব্যাহত রাখার পক্ষে মত দিয়েছেন পর্যবেক্ষক ও সুধী মহল। পুলিশি অভিযানের মুখে ক্লাবগুলোতে অযথা আড্ডা দেয়া বা তাস খেলা বন্ধ হওয়ায় চিহ্নিত জুয়া কারবারীদের অনেকে অবসর হয়ে পড়েছে। এজন্যে তাদের এখন হরহামেশা রাস্তায় দেখা মিলছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬১২৩৭১
পুরোন সংখ্যা