চাঁদপুর, সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের ১৮তম জেলা ও দায়রা জজ এসএম জিয়াউর রহমান
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


 


২৩। যাহার ফলরাশি অবনমিত থাকিবে নাগালের মধ্যে।


২৪। তাহাদিগকে বলা হইবে, 'পানাহার কর তৃপ্তির সহিত, তোমরা অতীত দিনে যাহা করিয়াছিলে তাহার বিনিময়ে।'


 


 


assets/data_files/web

যারা আত্মপ্রশংসা করে খোদা তাহাদের ঘৃণা করেন।


-সেন্ট ক্লিমেন্ট।


 


 


 


 


 


যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


 


 


ফটো গ্যালারি
বেপরোয়া মোটর সাইকেলের আঘাতে সাবেক সেনা কর্মকর্তা নিহত
বিশেষ প্রতিনিধি
১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে মোটর সাইকেলের আঘাতে মোঃ নজরুল ইসলাম গাজী (৬৫) নামে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত এক কর্মকর্তা (সুবেদার মেজর) নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার দুপুরে বাবুরহাটস্থ জেলা পরিষদ কার্যালয়ের সামনের সড়কে। নিহত ব্যক্তির বাড়ি সদর উপজেলার মৈশাদী ইউনিয়নের মৈশাদী গ্রামের গাজী বাড়ি। তিনি ওই এলাকার মৃত মোঃ ওসমান গাজীর ছেলে। এলাকাবাসী মোটর সাইকেলটি আটক করলেও চালকসহ অন্য ২জন পালিয়ে যায়। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করছে বলে জানা গেছে।



প্রত্যক্ষদর্শী সাংবাদিক রহিম বাদশা জানান, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম গাজী জেলা পরিষদ কার্যালয়ের সামনের রাস্তা পার হচ্ছিলেন। এ সময় বেপরোয়া গতিতে আসা একটি মোটর সাইকেলের সাথে সজোরে ধাক্কা লেগে নজরুল ইসলাম রাস্তায় লুটিয়ে পড়ে অজ্ঞান হয়ে যান। তাৎক্ষণিক এলাকাবাসী নজরুল ইসলামকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে তিনি মুত্যুর কোলে ঢলে পড়েন। তারপরও হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক ডাঃ মোঃ মিজানুর রহমান তাকে মৃত ঘোষণা করেন। ঘটনা ঘটার পর ঘটনাস্থল থেকে মোটর সাইকেল চালক ও অন্য ২ যুবক পালিয়ে যায়। এলাকাবাসী মোটর সাইকেলটি পুলিশের নিকট হস্তান্তর করে। নিহত ব্যক্তির পুত্রবধূ জানান, ১৯৯৭ সালে নজরুল ইসলাম অবসরগ্রহণ করার পর সৌদিতে চলে যান। সেখানে তিনি দীর্ঘদিন চাকরি করছেন। কিছুদিন পূর্বে তিনি দেশে আসেন। আগামী ২ অক্টোবর তার পুনরায় সৌদিতে যাওয়ার ফ্লাইটের তারিখ ছিল।



এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাছিম উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে মোটর সাইকেলটি জব্দ করা হয়েছে। নিহত ব্যক্তির আত্মীয়-স্বজনরা লাশ এডিএমের অনুমতিক্রমে ময়না তদন্ত ছাড়াই নিয়ে গেছেন। এ ব্যাপারে অভিযোগ দেয়া হয়েছে, মামলা দায়ের হবে। তদন্ত করে দেখা হচ্ছে।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১১৯৪১৬০
পুরোন সংখ্যা