চাঁদপুর, সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৫। তোমরা যে খর্জুর বৃক্ষগুলি কর্তন করিয়াছ এবং যেগুলি কা-ের উপর স্থির রাখিয়া দিয়াছ, তাহা তো আল্লাহরই অনুমতিক্রমে; এবং এইজন্য যে, আল্লাহ পাপাচারীদিগকে লাঞ্ছিত করিবেন।


 


 


assets/data_files/web

আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় চাঁদপুরে কোরআন খতম মিলাদ ও দোয়া
স্টাফ রিপোর্টার
১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির স্বামী বিশিষ্ট আইনজীবী ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) ট্রাস্টি বোর্ড সদস্য ড. তৌফিক নাওয়াজের সুস্থতা কামনায় কোরআন খতম মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৫ সেপ্টেম্বর রোববার বাদ আছর মন্ত্রীর চাঁদপুরস্থ বাসভবনে এ কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ড. তৌফিক নাওয়াজ ভারতের মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল রোববার বাদ আছর জেলার বিশিষ্ট আলেমগণ মন্ত্রীর বাসভবনে উপস্থিত হয়ে কোরান খতম করেন। কোরান খতম শেষে মিলাদ-কিয়াম ও বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা নেছার আহমেদ। কোরান খতম, মিলাদ ও দোয়ায় অংশ নেন অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আবু জাফর মোঃ মাইনুদ্দিন, অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা জসিমউদ্দিন, মাওলানা আঃ রাজ্জাক, মাওলানা হেলাল উদ্দিন, মাওলানা আঃ হান্নান, মাওলানা মিজানুর রহমান প্রমুখ।



উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, সহ-সভাপতি মাসুদুর রহমান নান্টু, মাহবুবুর রহমান, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ, যুগ্ম-আহ্বায়ক শফিকুল ইসলাম, সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শিমুল হাসান সামনু, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান, পৌর ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম রবিন পাটওয়ারীসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯২২৬২১
পুরোন সংখ্যা