চাঁদপুর, সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৬ সূরা-ওয়াকি'আঃ


৯৬ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮৬। তোমরা যদি কর্তৃত্বাধীন না হও,


৮৭। তবে তোমরা উহা ফিরাও না কেনো? যদি তোমরা সত্যবাদী হও!


৮৮। যদি সে নৈকট্যপ্রাপ্তদের একজন হয়,


 


 


assets/data_files/web

সমাজতন্ত্রই শোষিত নির্যাতিত জনগণের মুক্তির একমাত্র পথ।


-লেনিন।


 


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর রোটারী ক্লাবের আয়োজনে শোকসভা ও দোয়া অনুষ্ঠানে বক্তারা
ডাঃ রুহুল আমিনের নামে যেনো রোটারী ভবনের একটি কক্ষের নামকরণ করা হয়
স্টাফ রিপোর্টার
১৬ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর রোটারী ক্লাবের সাবেক সভাপতি ও বিশিষ্ট চিকিৎসক প্রয়াত রোটারিয়ান ডাঃ মোঃ একিউ রুহুল আমিনের স্মরণে শোকসভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ক্লাবের ২৩৬৯তম সভা ও চলতি রোটারী বর্ষের ১১তম সভায় এ শোক সভা অনুষ্ঠিত হয়।



শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় চাঁদপুর রোটারী ক্লাবের আয়োজনে রোটারী ভবন মিলনায়তনে আয়োজিত সভায় ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন ক্লাবের সহ-সভাপতি রোটারিয়ান খোরশেদ আলম পাটওয়ারী কাঞ্চন। সভায় বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সভাপতি রোটাঃ সুভাষ চন্দ্র রায়, রোটাঃ তমাল কুমার ঘোষ, রোটাঃ অধ্যাপক মোঃ জাকির হোসেন, রোটাঃ কাজী শাহাদাত, রোটাঃ প্রফেসর গোলাম মোস্তফা ও রোটাঃ আবুল কাশেম গাজী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সভাপতি রোটাঃ এবিএম নজরুল আমিন চৌধুরী, রোটাঃ পিপি আলহাজ্ব হাফিজ মিয়া, রোটাঃ তোফায়েল আহম্মদ শেখ, রোটাঃ ডাঃ পীযুষ কান্তি বড়ুয়া, রোটাঃ উজ্জ্বল হোসাইন, রোটাঃ গোপাল সাহা, রোটাঃ রফিকুল ইসলাম, রোটাঃ মাহবুবুুর রহমান সুমন, রোটাঃ অ্যাডঃ ইয়াসিন আরাফাত ইকরাম, রোটাঃ হুমায়ুন কবির, রোটাঃ জুয়েল, রোটাঃ মিজানুর রহমান প্রমুখ।



সভায় বক্তারা তাদের বক্তব্যে বলেন, এ ক্লাবের সাবেক সভাপতি মরহুম রোটারিয়ান ডাঃ মোঃ একিউ রুহুল আমিন চিকিৎসক হিসেবে এ জেলায় ব্যাপক পরিচিত ছিলেন। মানুষ তাঁর কাছ থেকে ভালো ধরনের চিকিৎসা সেবা ও সহযোগিতা পেয়েছেন। তিনি চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি থাকাকালীন চাঁদপুর রোটারী ভবন নির্মাণ কাজ সম্পন্ন হয়। প্রকৃতির নিয়মে মানুষকে পৃথিবী থেকে বিদায় নিতে হয়। কিন্তু যারা পৃথিবীতে নিজের কর্ম দিয়ে মানুষকে সেবা দিয়ে গেছেন, তাদের কথা সকলেই স্মরণ করেন।



বক্তারা আরো বলেন, চাঁদপুরের কল্যাণের জন্যে নিরলসভাবে কাজ করে গেছেন তিনি। তাঁর আমলেই আমাদের ভবন নির্মাণ কাজ সম্পন্ন হয়। তিনি এ ক্লাবের ভবনের জন্যে যে নিরলস শ্রম দিয়েছেন সেজন্যে তার নামে যেনো এই ভবনের একটি কক্ষের নামকরণ করা হয়। তিনি চিকিৎসা সেবাসহ চাঁদপুরের কমিউনিটি পুলিশিংয়ের জন্যে ব্যাপক কাজ করেছেন। তাঁর কারণেই আজ চাঁদপুরে কমিউনিটি পুলিশিং অনেক উজ্জীবিত ও বিস্তৃত। আমরা তাঁকে এতো তাড়াতাড়ি হারাবো এটা কল্পনাও করতে পারিনি। মৃত্যুর পূর্বদিন তিনি এ ক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি আলহাজ্ব ডাঃ এমএ গফুরের শোকসভায় উপস্থিত ছিলেন। ক্লাবের চার্টার প্রেসিডেন্ট ডাঃ নূরুর রহমানের উদ্দীপনায় তিনি রোটারী ভবন নির্মাণ করেন। অত্যন্ত হাসি-খুশি মানুষ হিসেবে তিনি সকলের কাছে একজন ভালো মানুষ হিসেবে পরিচিত ছিলেন। সভায় ভারপ্রাপ্ত সেক্রেটারীর দায়িত্বপালন করেন অ্যাডঃ বিক্রমজিৎ মজুমদার পলাশ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ক্লাবের সাবেক সভাপতি রোটাঃ আলহাজ্ব আবুল কাশেম গাজী।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৮৫০৯৭
পুরোন সংখ্যা