চাঁদপুর, রোববার ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর বন্দর কর্মকর্তা আব্দুর রাজ্জাককে দায়িত্ব অবহেলার দায়ে বরখাস্ত এবং স্ট্যান্ড রিলিজ। নতুন কর্মকর্তা আবুল বাসার মজুমদার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


 


২৩। যাহার ফলরাশি অবনমিত থাকিবে নাগালের মধ্যে।


২৪। তাহাদিগকে বলা হইবে, 'পানাহার কর তৃপ্তির সহিত, তোমরা অতীত দিনে যাহা করিয়াছিলে তাহার বিনিময়ে।'


 


 


assets/data_files/web

যারা আত্মপ্রশংসা করে খোদা তাহাদের ঘৃণা করেন।


-সেন্ট ক্লিমেন্ট।


 


 


 


 


 


যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে ফের ইয়াবাসহ পৌর কাউন্সিলর ভুট্টো আটক
কামরুজ্জামান টুটুল
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ পৌরসভার ১০ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর ও মাদক কারবারি খোরশেদ আলম ভুট্টো (৪০)কে তার সহযোগীসহ হাজীগঞ্জ থানা পুলিশ আটক করেছে। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে হাজীগঞ্জ বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ইতিপূর্বে মাদকসহ বেশ কয়েক বার পুলিশের হাতে সে আটক হয়েছে। জামিনে এসে সে একই পেশায় জড়িয়ে পড়ছে।



পুলিশ জানায়, হাজীগঞ্জ পৌর এলাকার রান্ধুনীমুড়া গ্রামের মকরম আলী হাজী বাড়ির খোরশেদ আলম ভুট্টো ও তার সহযোগী ফরিদগঞ্জ উপজেলার ভাটেরহট গ্রামের মিজানুর রহমানের ছেলে আরমান হোসেনকে মাদকসহ হাতেনাতে আটক করা হয়। এ সময় কাউন্সিলর খোরশেদ আলম ভুট্টোর কাছে ৪ পিস ইয়াবা ও তার সহযোগী আরমান হোসেন শান্তর কাছে ৫পিস ইয়াবা পাওয়া যায়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।



থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি বলেন, কাউন্সিলর ভুট্টো চিহ্নিত মাদক কারবারী। তার বিরুদ্ধে হাজীগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। শনিবার তাদের আদালতে হাজির করা হলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠায়।



 


আজকের পাঠকসংখ্যা
১০৯১৮০৩
পুরোন সংখ্যা