চাঁদপুর, রোববার ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর বন্দর কর্মকর্তা আব্দুর রাজ্জাককে দায়িত্ব অবহেলার দায়ে বরখাস্ত এবং স্ট্যান্ড রিলিজ। নতুন কর্মকর্তা আবুল বাসার মজুমদার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


 


২৩। যাহার ফলরাশি অবনমিত থাকিবে নাগালের মধ্যে।


২৪। তাহাদিগকে বলা হইবে, 'পানাহার কর তৃপ্তির সহিত, তোমরা অতীত দিনে যাহা করিয়াছিলে তাহার বিনিময়ে।'


 


 


assets/data_files/web

যারা আত্মপ্রশংসা করে খোদা তাহাদের ঘৃণা করেন।


-সেন্ট ক্লিমেন্ট।


 


 


 


 


 


যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


 


 


ফটো গ্যালারি
কলেজের একাডেমিক ভবন উদ্বোধন
মেহের ডিগ্রি কলেজটি জাতীয়করণে সর্বাত্মক চেষ্টা করে যাবো
-------মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি
মোঃ মঈনুল ইসলাম কাজল
১৫ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তি উপজেলার ঐতিহ্যবাহী মেহের ডিগ্রি কলেজকে জাতীয়করণের আশ্বাস দিলেন মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি। গতকাল ১৪ সেপ্টেম্বর দুপুরে কলেজটির নব-নির্মিত ৪ তলা একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন।



প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে স্থানীয় সংসদ সদস্য মেজর রফিকুল ইসলাম বলেন, আমি খুশি করার জন্যে কথা বলি না, আমি সরকারকে জানাবো কলেজটি যাতে জাতীয়করণ করা হয়। কলেজটি ভবিষ্যতে অবশ্যই জাতীয়করণ করা হবে ইনশাআল্লাহ। তিনি বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর ব্যাপক উন্নয়ন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী এবং এলাকার জনগণের সহযোগিতায় এতো উন্নয়ন করা সম্ভব হয়েছে।



তিনি উন্নয়ন কর্মকা-ের চিত্র তুলে ধরে বলেন, শুধু ডাকাতিয়া নদীর উপর ৮টি ব্রিজ নির্মাণ হয়েছে, সাড়ে ৬ শত ব্রিজ-কালভার্ট করেছি। আগামীতে যারা ক্ষমতায় আসবে তাদের আগে খাল কাটতে হবে, পরে ব্রিজ নির্মাণ করতে হবে। উপজেলার প্রধান দুটি সড়ক ১ শ' ৪০ কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে।



শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমাদের স্বপ্ন হচ্ছে-তোমাদের জন্যে একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেয়া। কলেজ গভর্নিংবডির সদস্য উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টুর সঞ্চালনায় এবং গভর্নিংবডির সভাপতি সাহাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ উল্লাহ চৌধুরী, পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, প্রতিষ্ঠাতা অধ্যক্ষ এমএ আউয়াল মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার মুকবুল হোসাইন।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, উপজেলা যুবলীগের আহ্বায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, মনির হোসেন, আবু হানিফ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, জাহাঙ্গীর মোহাম্মদ আদেল প্রমুখ।



 



 


আজকের পাঠকসংখ্যা
১১৪৫২২৪
পুরোন সংখ্যা