চাঁদপুর, শুক্রবার ১৩ সেপ্টেম্বর ২০১৯, ২৯ ভাদ্র ১৪২৬, ১৩ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


৩। এবং নিশ্চয়ই সমুচ্চ আমাদের প্রতিপালকের মর্যাদা; তিনি গ্রহণ করেন নাই কোন পত্নী এবং না কোন সন্তান।


৪। এবং আরও এই যে, আমাদের মধ্যকার নির্বোধেরা আল্লাহর সম্বন্ধে অতি অবাস্তব উক্তি করিত।


 


assets/data_files/web

দুঃখ অনেক ক্ষেত্রে জ্ঞান বৃদ্ধিতে সহায়তা করে।


-বায়রন।


 


 


 


বিদ্যালাভ করা প্রত্যেক মুসলিম নর-নারীর জন্য অবশ্য কর্তব্য।


 


ফটো গ্যালারি
চাঁদপুর বেগম মসজিদে দোয়া মাহফিল
ডাঃ রুহুল আমিন একজন উদার মনের মানুষ ছিলেন
------চেম্বার সভাপতি আলহাজ মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিম
মিজানুর রহমান
১৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের বিশিষ্ট চিকিৎসক ও সমাজসেবক, বিএমএ চাঁদপুরের সাবেক সভাপতি আলহাজ ডাঃ মোঃ একিউ রুহুল আমিনের রুহের মাগফেরাত কামনা করে চাঁদপুর ঐতিহাসিক বেগম জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বাদ যোহর এ দোয়া অনুষ্ঠিত হয়। এতে মোনাজাত পরিচালনা করেন বেগম জামে মসজিদের খতিব মুফতি মাওঃ মাহাবুবুর রহমান।



দোয়াপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন মরহুম ডাঃ রুহুল আমিনের সবচে' কাছের শুভাকাঙ্ক্ষী ও চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিম। এ সময় তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, ডাঃ রুহুল আমিন একজন উদার মনের মানুষ ছিলেন। তিনি অনেক দরিদ্র ও অসহায় রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা দিয়েছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক কর্মকা-ের সাথে সম্পৃক্ত ছিলেন। আপনারা সবাই ওনার জন্যে দোয়া করবেন। আল্লাহ যেনো ওনাকে ভালো রাখেন এবং বেহেশত নসিব করেন। মরহুমের একমাত্র ছেলে আয়মান আমিন নবীনও বক্তব্য রাখেন।



দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি আলহাজ অ্যাডঃ ইকবাল-বিন-বাশার, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, চাঁদপুর জেলা দোকান মালিক সমিতির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী, জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সভাপতি ডাঃ এসএম সহিদ উল্লাহ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ছিদ্দিকুর রহমান মিয়া, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মুনির আহমেদ ও দেওয়ান আরশাদ আলী, বিশিষ্ট চিকিৎসক ডাঃ মিজানুর রহমান, ডাঃ এসএম মুস্তাফিজুর রহমান, বিএমএ চাঁদপুর জেলা শাখার সভাপতি ডাঃ নূরুল হুদা, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায়, সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, পরিচালক মোঃ জামাল হোসেন, বিশিষ্ট চিকিৎসক ডাঃ বিশ্বনাথ পোদ্দার, একাত্তর কণ্ঠের সম্পাদক জিয়াউর রহমান বেলাল, বঙ্গবন্ধু লেখক পরিষদ চাঁদপুর জেলা শাখার সভাপতি সামীম আহমেদ খান, মরহুম ডাঃ রুহুল আমিনের ছোট ভাই নূরুল আমিন স্বপন, রোটাঃ ডাঃ মিজানুর রহমান খান, ডাঃ সেলিম তালুকদার, চাঁদপুর চাল ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী আবুল কাশেম গাজী, ব্যবসায়ী শরীফ মোঃ আশ্রাফুল হক, কর্নার ট্রাভেলস্ এন্ড ডেভলপমেন্টের চেয়ারম্যান রোটাঃ আবদুল্লাহ আল মামুনসহ সমাজের বিশিষ্টজন।



চাঁদপুর বেগম মসজিদের জামিয়া দারুল ঈমান মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এই দোয়ায় শরীক হন। পরে সবার মাঝে খাবার বিতরণ করা হয়।



উল্লেখ্য, আলহাজ ডাঃ মোঃ একিউ রুহুল আমিন গত ৬ সেপ্টেম্বর শুক্রবার দিবাগত রাত সোয়া ১২টায় ঢাকাস্থ বসুন্ধরা আবাসিক এলাকার নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হন এবং পরে হাসপাতালে নেয়ার পথে ইন্তেকাল করেন ।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ১,৮৬,৮৯৪ ১,২৯,৯৫,০৩৪
সুস্থ ৯৮,৩১৭ ৭১,৫৭,৬৩৪
মৃত্যু ২,৩৯১ ৫,৭০,৪৩৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭১৩৭০৩
পুরোন সংখ্যা