চাঁদপুর, বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০১৯, ২৮ ভাদ্র ১৪২৬, ১২ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হওয়া ছেলেটির করোনা ভাইরাস নেগেটিভ পাওয়া গেছে। অর্থাৎ সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নয়। তথ্য সূত্র: আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল। || বৈদ্যনাথ সাহা ওরফে সনু সাহা করোনা আক্রান্ত হয়ে মারা যায় নি : সিভিল সার্জন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৭-সূরা মুল্ক


৩০ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। যাহারা তাহাদের প্রতিপালককে অস্বীকার করে তাহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি, উহা কত মন্দ প্রত্যাবর্তনস্থল।


 


 


assets/data_files/web

আমার নিজের সৃষ্টিকে আমি সবচেয়ে ভালোবাসি।


-ফার্গসান্স।


 


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


ফটো গ্যালারি
পদক্ষেপ বাংলাদেশ-এর আয়োজনে চাঁদপুরে আন্তর্জাতিক ইলিশ, পর্যটন ও উন্নয়ন উৎসব উদ্‌যাপনে প্রস্তুতি সভা
স্টাফ রিপোর্টার
১২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আগামী ২৭ সেপ্টেম্বর চাঁদপুরে অনুষ্ঠিত হচ্ছে আন্তর্জাতিক ইলিশ, পর্যটন ও উন্নয়ন উৎসব-২০১৯। এ উপলক্ষে প্রস্তুতি সভা করেছে পদক্ষেপ বাংলাদেশ চাঁদপুর জেলা শাখা কমিটি। ১১ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৫টায় চাঁদপুর শহরস্থ গ্র্যান্ডসিটি রেস্টুরেন্টে সংগঠনের সভাপতি মুক্তা পীযূষের সভাপতিত্বে ও সহ-সভাপতি উজ্জ্বল হোসাইনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া। অনুষ্ঠানে উৎসবকে সফল ও সার্থক করতে মুক্ত আলোচনায় অংশ নেন সহ-সভাপতি ইকবাল পারভেজ, রাসেল হাসান, অর্থ সম্পাদক আয়েশা আক্তার রূপা, কার্যকরী সদস্য মহমুদা খানম, নাছরিন আক্তার, এইচএম জাকির, মিঠুন বিশ্বাস, সাংস্কৃতিক সম্পাদক ভিভিয়ান ঘোষ, জায়েদুর রহমান নিরব প্রমুখ।

সভায় উৎসব পরিচালনার জন্যে সংগঠনের উপদেষ্টা কাজী শাহাদাতকে আহ্বায়ক ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পাটওয়ারীকে সদস্য সচিব করে একটি উদ্যাপন কমিটি গঠন করা হয়। উদ্যাপন কমিটির মাধ্যমে আগামী দুই সপ্তাহে চাঁদপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে বিষয়ভিত্তিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।


আজকের পাঠকসংখ্যা
৬৩৮৩৮
পুরোন সংখ্যা