চাঁদপুর, মঙ্গলবার ১০ সেপ্টেম্বর ২০১৯, ২৬ ভাদ্র ১৪২৬, ১০ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৬ সূরা-ওয়াকি'আঃ


৯৬ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮৯। তবে তাহার জন্যে রহিয়াছে আরাম, উত্তম জীবনোপকরণ ও সুখদ উদ্যান,


৯০। আর যদি সে ডান দিকের একজন হয়,


৯১। তবে তাহাকে বলা হইবে, হে দক্ষিণ পার্শ্ববর্তী! তোমার প্রতি শান্তি।


 


 


 


 


assets/data_files/web

একটা হাত পরিষ্কার করতে অন্য একটা হাতের সাহায্য দরকার।


-সিনেকা।


 


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


যিনি বিশ্বমানবের কল্যাণসাধন করেন, তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুরের সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের পরিচিতিমূলক সভা
আমরা আচরণে ভদ্র, তবে সিদ্ধান্তে দৃঢ় হবো
কাজের মাধ্যমে এ জেলার মানুষের আস্থার জায়গাটা তৈরি করতে চাই : নবাগত পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার)
মিজানুর রহমান
১০ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে নবাগত পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমানের পিপিএম (বার) চাঁদপুর প্রেসক্লাব কর্মকর্তা ও সদস্যসহ জেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়া, স্থানীয় দৈনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে এক পরিচিতিমূলক সভায় মিলিত হয়েছেন। গতকাল ৯ সেপ্টেম্বর সোমবার বিকেল সাড়ে ৪টায় পুলিশ সুপারের সভাকক্ষে এ সভাটি অনুষ্ঠিত হয়।



পুলিশ সুপার জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে তাঁর সর্বাত্মক প্রচেষ্টা রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে গণমাধ্যম কর্মীদের সহায়তা কামনা করেন। তিনি বলেন, আমরা (পুলিশ) আচরণে ভদ্র থাকবো, সিদ্ধান্তে দৃঢ় হবো। কাজের মাধ্যমে এ জেলার মানুষের আস্থার জায়গাটা তৈরি করতে চাই। সাংবাদিক এবং পুলিশের কাজে মিল থাকবে, যাতে সত্য প্রকাশ পায়। অবশ্যই সাংবাদিক বান্ধব পুলিশ ইউনিট গড়ে তুলবো।



তিনি বলেন, যে কোনো কাজের গতিকে ত্বরান্বিত করে সাংবাদিকরা। আমি মনে করি সাংবাদিকরা বাংলাদেশ পুলিশের সদস্য হিসেবে কাজ করছে। আমরা গুরুত্বপূর্ণ ইস্যুতে পুলিশ-সাংবাদিক সবাই এক সাথে কাজ করবো।



অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) ও পুলিশ সুপার হিসেবে পদোন্নতিপ্রাপ্ত মোঃ মিজানুর রহমানের পরিচালনায় উক্ত সভায় সিনিয়র সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের বর্তমান সভাপতি শহীদ পাটোয়ারী, সাবেক সভাপতি দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, ইকরাম চৌধুরী, জালাল চৌধুরী, গোলাম কিবরিয়া জীবন, শাহ মোঃ মাকসুদুল আলম, ইকবাল হোসেন পাটওয়ারী, বর্তমান সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, মির্জা জাকির, সোহেল রুশদী, জিএম শাহীন, প্রথম আলোর জেলা প্রতিনিধি আলম পলাশসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার প্রতিনিধিগণ।



সভায় পুলিশ কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আসাদুজ্জামান, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, ওসি (তদন্ত) হারুনুর রশীদ প্রমুখ।



 



 


আজকের পাঠকসংখ্যা
১৮৪৯৫৯
পুরোন সংখ্যা