চাঁদপুর, রোববার ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৫-সূরা রাহ্মান


৭৮ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। দয়াময় আল্লাহ,


২। তিনিই শিক্ষা দিয়েছেন কুরআন,


৩। তিনিই সৃষ্টি করিয়াছেন মানুষ,


৪। তিনিই তাহাকে শিখাইয়াছেন ভাব প্রকাশ করিতে,


৫। সূর্য ও চন্দ্র আবর্তন করে নির্ধারিত কক্ষপথে,


 


 


 


 


 


assets/data_files/web

সহনশীলতা এমন একটা গুন যা থেকে সফলতা আসবেই।


-জুভেনাল।


 


 


পুরাতন কাপড় পরিধান করো, অর্ধপেট ভরিয়া পানাহার করো, ইহা নবীসুলভ কার্যের অংশ বিশেষ।


 


 


 


 


ফটো গ্যালারি
জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু লেখক পরিষদের আলোচনা সভা
বঙ্গবন্ধুকে লেখনীর মাধ্যমে তুলে ধরুন
---------------------আবু নঈম পাটওয়ারী দুলাল
স্টাফ রিপোর্টার
২৫ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে বঙ্গবন্ধু লেখক পরিষদের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। গত ২৩ আগস্ট শুক্রবার সন্ধ্যা ৭ টায় চাঁদপুর জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল। তিনি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুকে লেখনীর মাধ্যমে তুলে ধরুন। বঙ্গবন্ধু যে কথাগুলো বলে গেছেন আপনারা বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসায় শিশুদের মাঝে তা তুলে ধরবেন। এটাই হোক আজকের আলোচনা সভার অঙ্গীকার। তিনি আরো বলেন, আমাদের কর্তব্য হবে নিজেদের দায়িত্ব সঠিকভাবে পালন করে দেশের সাধারণ মানুষের মুখে হাসি ফোটানো। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়িত হবে।



অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জাল হোসেন এসডু পাটোয়ারী, দপ্তর সম্পাদক শাহালম মিয়া, সদস্য অ্যাডঃ বদিউজ্জামান কিরণ, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক কেএম মাসুদ, বিদ্যুৎ শ্রমিক লীগের সভাপতি ইসমাইল হোসেন, বঙ্গবন্ধু লেখক পরিষদ উপদেষ্টা আসাদুজ্জামান খান প্রমুখ।



বঙ্গবন্ধু লেখক পরিষদের সভাপতি সামীম আহমেদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উজ্জ্বল হোসাইনের সঞ্চালনায় দোয়া মোনাজাত করেন জেলা ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ সমতির সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আবদুর রহমান গাজী। উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বঙ্গবন্ধু লেখক পরিষদের নেতৃবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১১৬৪৮৭৬
পুরোন সংখ্যা