চাঁদপুর, শনিবার ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬, ২২ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৫২। উহাদের সমস্ত কার্যকলাপ আছে আমলনামায়,


৫৩। আছে ক্ষুদ্র ও বৃহৎ সমস্ত কিছুই লিপিবদ্ধ।


৫৪। মুত্তাকীরা থাকিবে স্রোতস্বিনী বিধৌত জান্নাতে,


৫৫। যোগ্য আসনে, সর্বময় কর্তৃত্বের অধিকারী আল্লাহর সানি্নধ্র্যে।


 


 


assets/data_files/web

একজন ভাগ্যবান ব্যক্তি সাদা কাকের মতোই দুর্লভ। -জুভেনাল।


 


 


মানুষ যে সমস্ত পাপ করে আল্লাহতায়ালা তার কতকগুলো মাপ করে থাকেন, কিন্তু যে ব্যক্তি মাতা-পিতার অবাধ্যতাপূর্ণ আচরণ করে, তার পাপ কখনো ক্ষমা করেন না।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর পৌরসভার ১৩নং ওয়ার্ড
৩ কোটি টাকা ব্যয়ে দুটি রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেন মেয়র
স্টাফ রিপোর্টার
২৪ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভার ১৩নং ওয়ার্ডে ৩ কোটি টাকা ব্যয়ে দুটি রাস্তা (৪ কিলোমিটার) সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে স্থানীয় শেখেরহাট বাজারে উদ্বোধনের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। তিনি তাঁর বক্তব্যে বলেন, আপনারা লক্ষ্য রাখবেন যাতে কাজে কেউ কোনো সমস্যা করতে না পারে। এ কাজ আপনাদের। যে কোনো কাজের সাথে সাধারণ জনগণকে যদি সম্পৃক্ত করা না যায়, তাহলে সে কাজটা টেকসই হয় না। তিনি বলেন, সকল এলাকার সাধারণ মানুষের সাথে আমাদের নিবিড় সম্পর্ক রয়েছে। আমরা সকল মানুষকে নিয়ে কাজ করতে চাই এবং করে থাকি। জনগণের জীবনমান উন্নত করার জন্যই আমাদের সকল প্রয়াস। শেখেরহাটবাসীর দাবি শেখেরহাটের ব্রিজটা নির্মাণ করা। শেখেরহাটের মানুষের দাবি পূরণে এ বছরই ব্রিজ নির্মাণ করবো ইনশাআল্লাহ।



তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ পরিচালনায় আজ কেউ না খেয়ে থাকে না। সকলের খাদ্য নিরাপত্তা এবং জীবনমান উন্নত হয়েছে। মানুষের সেবার মূল্য বেড়েছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রয়েছে। বর্তমানে একজন মানুষ ৬-৮ ঘন্টা কাজ করলে ৫শ' টাকা মজুরি পায়। তিনি শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির স্বামীর জন্যে দোয়া চেয়ে বলেন, তিনি দীর্ঘদিন ব্রেন হেমারিজ হয়ে ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। এখন উন্নত চিকিৎসার জন্যে ভারতের মুম্বাই চিকিৎসাধীন রয়েছেন। সবাই তাঁর জন্যে দোয়া করবেন।



অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলমগীর গাজী।



১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ সুলতানের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী এএইচএম শামসুদ্দোহা, সাবেক ব্যাংকার হাসান আলী ভূঁইয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর তালুকদার, এলাকাবাসী ফারুক খান প্রমুখ।



সভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শেখেরহাট মসজিদের ইমাম হাফেজ মোঃ আক্তার হোসেন।



উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মোঃ নূরুল ইসলাম নান্নু, চাঁদপুর পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) মোঃ নূরুল আমিন, সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস ছামাদ টুনু, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ফোরকান উদ্দিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোবারক গাজী, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ কাকন গাজীসহ ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সকল নেতা-কর্মী ও এলাকাবাসী।



উল্লেখ্য, চাঁদপুর পৌরসভার ১৩নং ওয়ার্ডের শেখেরহাট বাজার থেকে শুরু হয়ে এনায়েতনগর, মীর্জাপুর, পালকান্দি, খলিশাডুলী, মাজার রোড পর্যন্ত আড়াই কিলোমিটার সড়ক নির্মাণ এবং শেখেরহাট থেকে দক্ষিণ তরপুরচ-ী, মুন্সিবাড়ি, ওয়্যারলেস মোড় পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার সড়ক পুনঃনির্মাণ করা হবে। এ দুটি সড়কে ৪ কিলোমিটার কাজে প্রায় ৩ কোটি টাকা ব্যয় করা হবে।



 



 


আজকের পাঠকসংখ্যা
১৮৫৮৭৯
পুরোন সংখ্যা