চাঁদপুর, শনিবার ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬, ২২ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৫২। উহাদের সমস্ত কার্যকলাপ আছে আমলনামায়,


৫৩। আছে ক্ষুদ্র ও বৃহৎ সমস্ত কিছুই লিপিবদ্ধ।


৫৪। মুত্তাকীরা থাকিবে স্রোতস্বিনী বিধৌত জান্নাতে,


৫৫। যোগ্য আসনে, সর্বময় কর্তৃত্বের অধিকারী আল্লাহর সানি্নধ্র্যে।


 


 


assets/data_files/web

একজন ভাগ্যবান ব্যক্তি সাদা কাকের মতোই দুর্লভ। -জুভেনাল।


 


 


মানুষ যে সমস্ত পাপ করে আল্লাহতায়ালা তার কতকগুলো মাপ করে থাকেন, কিন্তু যে ব্যক্তি মাতা-পিতার অবাধ্যতাপূর্ণ আচরণ করে, তার পাপ কখনো ক্ষমা করেন না।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্য আটক একজন ১০টি ডাকাতিসহ ১৪ মামলার আসামী
প্রবীর চক্রবর্তী
২৪ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ থানা পুলিশ রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যা (৩৭) ও সুমন হোসেন ওরফে সোহেল (৩০) নামে আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে। বৃহস্পতিবার রাতে নোয়াখালী জেলার মাইজদী কোর্ট এলাকা ও চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগী বাজার এলাকা থেকে তাদেরকে আটক করে পুলিশ। এদের মধ্যে রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যা ১০টি ডাকাতি মামলাসহ (তন্মধ্যে একটি খুনসহ ডাকাতি) ১৪টি মামলার আসামী।



থানা পুলিশ জানায়, চলতি বছরের ৪ জুলাই ফরিদগঞ্জ উপজেলার রামদাসেরবাগ ও সাহাপুর গ্রামে একই রাতে পরপর চার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ওই ঘটনার তদন্তে নেমে পুলিশ রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যা ও সুমন হোসেন ওরফে সোহেল নামে আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যের ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি জানতে পারে। পরে বৃহস্পতিবার রাতে নোয়াখালী জেলার মাইজদী কোর্ট এলাকা থেকে রফিকুল ইসলাম ওরফে মাসুদ ওরফে মাইস্যাকে ও চাঁদপুর জেলার হাইমচর উপজেলার আলগী বাজার এলাকা থেকে সুমন হোসেন ওরফে সোহেলকে আটক করে। পুলিশ আরো জানায়, আটককৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। এদের মধ্যে রফিকুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টি ডাকাতি মামলা (তন্মধ্যে একটি খুনসহ ডাকাতি) ও একটি অস্ত্র আইনে মামলাসহ ১৪টি মামলা রয়েছে।



আটককৃত রফিকুল ইসলাম নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলার মুদারপুর গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে এবং সুমন হোসেন ওরফে সোহেল চাঁদপুর জেলার হাইমচর উপজেলার উত্তর আলগী গ্রামের মৃত কলমতরের ছেলে।



ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রকিব আন্তঃজেলা ডাকাত দলের ওই দুই সদস্যকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।



 


আজকের পাঠকসংখ্যা
১৬৭২০৩
পুরোন সংখ্যা