চাঁদপুর, শুক্রবার ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬, ২১ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


assets/data_files/web

বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


কাহারো উপর অত্যাচার করা হইলে সে যদি সবর করিয়া চুপ থাকিতে পারে, আল্লাহ তাহার সম্মান বৃদ্ধি করিয়া দেন।


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জ উপজেলা উন্নয়ন সমন্বয় ও আইনশৃঙ্খলা সভা
জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের পরস্পরের সহযোগিতার মনোভাব যতবেশি হবে ততই মঙ্গল
------অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান
ফরিদগঞ্জ ব্যুরো
২৩ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান বলেছেন, উপজেলা পরিষদকে কার্যকর করার চেষ্টা করছি। আমরা যারা জনপ্রতিনিধি হিসেবে উপজেলা পরিষদে রয়েছি, তারা প্রত্যেকেই নিজেদের কাজের স্বচ্ছতার পাশাপাশি সরকারি দপ্তরগুলোর কর্মকর্তাদের সহযোগিতা করার চেষ্টা করছি। উপজেলার উন্নয়ন কর্মকা- যেনো বাধাগ্রস্ত না হয়, রাজনীতি যেনো আমাদের কাজের ব্যাঘাত করতে না পারে সেজন্যে সতর্ক রয়েছি। এক্ষেত্রে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের পরস্পরের সহযোগিতার মনোভাব যতবেশি হবে ততই মঙ্গল। তিনি বলেন, সরকার যে কাজের জন্যে যে বরাদ্দ প্রদান করবে, সেভাবেই সে বরাদ্দ ব্যবহৃত হবে। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ তাদের জন্যে দেয়া বরাদ্দ ইউপি সদস্যদের মাধ্যমে কাজে লাগাবেন।



বিদ্যুৎ বিষয়ে তিনি বলেন, আমরা ইতিমধ্যে প্রায় শতভাগ বিদ্যুতায়ন করে ফেলেছি। এখনো কোনো এলাকা বিদ্যুতায়ন বাকি রয়েছে কিনা তা জনপ্রতিনিধিরা দ্রুত জেনে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষকে অবহিত করবেন।



গতকাল বৃহস্পতিবার সকালে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের মাসিক উন্নয়ন সমন্বয় সভা ও আইনশৃঙ্খলা বিষয়ক সভায় সভাপতির বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন।



উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মমতা আফরিনের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সংরক্ষিত ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা জ্যোতির্ময় ভৌমিক, উপজেলা প্রকৌশলী ড. জিয়াউল ইসলাম মজুমদার, উপজেলা শিক্ষা অফিসার মনিরউজ্জামান, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহ আলী রেজা আশরাফি, ইউপি চেয়ারম্যান এইচএম হারুন, আব্দুল গণি বাবুল পাটওয়ারী, মাওঃ শারাফাত উল্লা, হাসান আব্দুল হাই, শফিকুর রহমান পাটওয়ারী, বাছির আহাম্মদ, আঃ হান্নান, ওমর ফারুক ফারুকী প্রমুখ।



 



 


আজকের পাঠকসংখ্যা
১৩১৩৮
পুরোন সংখ্যা