চাঁদপুর, শুক্রবার ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬, ২১ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


assets/data_files/web

অপ্রয়োজনে প্রকৃতি কিছুই সৃষ্টি করে না। -শংকর।


 


 


কবর এবং গোসলখানা ব্যতীত সমগ্র দুনিয়াই নামাজের স্থান।


 


 


 


ফটো গ্যালারি
পাইকপাড়া (দঃ) ইউনিয়ন বিএনপি'র সম্মেলন
যুবদল নেতা জাহাঙ্গীরের রক্তে রঞ্জিত পাইকপাড়া দক্ষিণ ইউনিয়ন বিএনপির নেতা-কর্মীরা
--------------শরীফ মোঃ ইউনুছ
২৩ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল ফরিদগঞ্জ উপজেলাধীন শাহাপুরে ৮ নং পাইকপাড়া ইউনিয়ন বিএনপি'র সম্মেলন মোঃ ফারুক আহমেদ মিয়াজির সভাপতিত্বে এবং খন্দকার মোক্তার আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলন ফরিদগঞ্জ উপজেলা বিএনপি'র আহ্বায়ক শরীফ মোঃ ইউনুছ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক ভিপি মজিবুর রহমান দুলাল, যুগ্ম আহ্বায়ক মোঃ আঃ খালেক পাটোয়ারী, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন (সোহেল), উপজেলা বিএনপির সদস্য অ্যাডঃ মোঃ আব্দুর রহিম (পরান), সাবেক ছাত্রনেতা মোঃ মহসিন মোল্লা, মোঃ আবু সায়েদ পাটোয়ারী, ইউনিয়ন বিএনপি নেতা মোঃ সায়েদ খান, মোঃ সরোয়ার হোসেন পাটওয়ারী, মাওলানা মোঃ হারুন ঢালী, মোঃ রানা মিয়া, ছাত্রদল নেতা মোঃ মামুন খান প্রমুখ।



শরীফ মোঃ ইউনুছ তার বক্তব্যে বলেন, ফরিদগঞ্জ বিএনপিতে নতুনভাবে ত্যাগী, পরীক্ষিত, নিপীড়িত যোগ্য নেতাদের দিয়ে শক্তিশালী নেতৃত্ব সৃষ্টি করা হবে। তিনি পাইকপাড়া (দঃ) ইউনিয়ন বিএনপি'র শক্তিশালী সংগঠনের মাধ্যমে কমিটি করে আগামী দিনে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন করার জন্য প্রস্তুত থাকার আহ্বান জানান। দলের নেতা-কর্মীদের বিভক্ত না হয়ে ঐক্যবদ্ধ থেকে যুবদল নেতা জাহাঙ্গীরের রক্তে রঞ্জিত হওয়ার বদলা নেয়ার আহ্বান জানান। শহীদ জাহাঙ্গীরের রক্ত বৃথা যেতে দেবো না।



সম্মেলন শেষে উপস্থিত সবার কণ্ঠ ভোটে মোঃ ফারুক আহমেদ মিয়াজীকে সভাপতি, খন্দকার মোঃ মোক্তার হোসেনকে সাধারণ সম্পাদক, মোঃ সায়িদ খানকে সিনিয়র সহ-সভাপতি, মোঃ রানা মিয়াকে সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত করে পাইকপাড়া (দঃ) ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৬৪৪১৮
পুরোন সংখ্যা