চাঁদপুর, রোববার ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬, ১৬ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। উহারা লূতের নিকট হইতে তাহার মেহমানদিগকে অসদুদ্দেশ্যে দাবি করল, তখন আমি উহাদের দৃষ্টিশক্তি লোপ করিয়া দিলাম এবং আমি বলিলাম, আস্বাদন কর আমার শাস্তি এবং সতর্কবাণীর পরিণাম।


 


 


 


assets/data_files/web

বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


যখন কোনো দলের ইমামতি কর, তখন তাদের নামাজকে সহজ কর।


 


 


 


ফটো গ্যালারি
দেশের অব্যাহত উন্নয়নে দিশেহারা হয়ে পড়েছে দেশবিরোধীরা
--------------মুহম্মদ শফিকুর রহমান এমপি
প্রবীর চক্রবর্তী
১৮ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান এমপি বলেছেন, দেশের অব্যাহত উন্নয়নে দিশেহারা হয়ে পড়েছে দেশবিরোধীরা। তাই সন্ত্রাসী কর্মকা-ের পর জঙ্গিবাদ দিয়ে আমাদেরকে পিছিয়ে ফেলতে চেয়েছে। সেখানে ব্যর্থ হয়ে এবার তারা গুজবের মাধ্যমে দেশে অরাজকতা সৃষ্টিতে একের পর এক পাঁয়তারা করছে। পদ্মাসেতুতে কল্লা লাগবেসহ নানা গুজবে দেশবাসীকে বিভ্রান্ত করার চেষ্টা চলছে। এডিস মশা নিয়ন্ত্রণে সচেতনতা তৈরি না করে একটি চক্র কৌশলে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। যেখানে চিকিৎসকসহ সকল মানুষ ডেঙ্গু থেকে মুক্ত রাখতে তাদের চেষ্টা অব্যাহত রেখেছে। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনো কিছুতেই থেমে থাকার মানুষ নন। তিনি সাফল্যের সঙ্গে একের পর এক পরিকল্পিত এসব ঘটনা এবং বাস্তব দুর্যোগগুলো মোকাবেলা করছেন। তাকে সহযোগিতা করা আমাদের প্রতিটি নাগরিকের দায়িত্ব ও কর্তব্য। তিনি আরো বলেন, ডেঙ্গু মোকাবেলায় নিজেদের বাড়িঘর পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। তবেই আমরা এর থেকে মুক্ত থাকতে হবে।



তিনি গত শুক্রবার বাদ জুমা ফরিদগঞ্জ উপজেলার ১১নং চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের সন্তোষপুর দরবার শরীফে মুসলি্লদের সাথে মতবিনিময়কালে একথা বলেন। এ সময় তাঁর সাথে দরবার শরীফের পীর হযরত মাওলানা আঃ করিম বিন মুসলেহ উদ্দিন, পৌর মেয়র মাহফুজুল হক, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য খাজে আহাম্মদ মজুমদার, বঙ্গবন্ধু গবেষণা পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ, আওয়ামী লীগ নেতা হেলাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯০১২৯৭
পুরোন সংখ্যা