চাঁদপুর, শনিবার ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬, ১৫ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। কাফিররা ধারণা করে যে, উহারা কখনও পুনরুত্থিত হইবে না। বল, 'নিশ্চয়ই হইবে, আমার প্রতিপালকের শপথ! তোমরা অবশ্যই পুনরুত্থিত হইবে। অতঃপর তোমরা যাহা করিতে তোমাদিগকে সে সম্বন্ধে অবশ্যই অবহিত করা হইবে। ইহা আল্লাহর পক্ষে সহজ।'


 


 


assets/data_files/web

একজন জ্ঞানী এবং ভালো লোক কখনো হতাশায় ভোগে না।


-ক্যারয়িাস ম্যক্সিমাস।





 


 


যারা ধনী কিংবা সবলকায়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


 


ফটো গ্যালারি
জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাশেদ মজুমদারের অকাল মৃত্যু
গোলাম মোস্তফা
১৭ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি চাঁদপুর শহরের আদালত পাড়াস্থ মজুমদার বাড়ির বাসিন্দা মোঃ রাশেদুর রহমান মজুমদার গত ১৫ আগস্ট বৃহস্পতিবার বিকেল ৪ টা ৫০ মিনিটে তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না....রাজেউন )। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৩০ বছর।



এ সাবেক ছাত্রনেতা দীর্ঘদিন যাবত লিভার ক্যান্সারে ভুগছিলেন। সবশেষ গত রমজানে উন্নত চিকিৎসার জন্য ভারতে যান। সেখানে ডাক্তারগণ তার অবস্থার অবনতি দেখে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দেশে পাঠিয়ে দেন। মৃত্যুকালে স্ত্রী, মা, বাবা, ১ছেলে ও অনাগত ১ সন্তান রেখে গেছেন। তার পিতা মোঃ আবুল হোসেন মজুমদার। ১৫ আগস্ট বাদ এশা হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে চিশতিয়া জামে মসজিদ সম্মুখে জানাজা শেষে তাকে চাঁদপুর পৌর কবরস্থানে দাফন করা হয়।



সাবেক এ ছাত্র নেতার মৃত্যুর খবর মুহূর্তের মধ্যে শহরে ছড়িয়ে পড়লে তার রাজনৈতিক জীবনের সতীর্থরা এক নজর দেখার জন্যে আসেন। মরহুমের জানাজায় আওয়ামীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ধমীয় প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন উপস্থিত ছিলেন।



 



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯০৯৪১২
পুরোন সংখ্যা