চাঁদপুর, শনিবার ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬, ১৫ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। বল, 'তোমরা যে মৃত্যু হইতে পলায়ন কর, সেই মৃত্যু তোমাদের সহিত অবশ্যই সাক্ষাৎ করিবে। অতঃপর তোমরা প্রত্যানীত হইবে অদৃশ্য ও দৃশ্যের পরিজ্ঞাতা আল্লাহর নিকট এবং তোমাদিগকে জানাইয়া দেওয়া হইবে যাহা তোমরা করিতে।'


 


assets/data_files/web

সময় একটা বৃত্তের মতো আমাদের চারিদিকে ঘোরে। -জন হে উড।


 


 


যারা শিক্ষা লাভ করে এবং তদানুযায়ী কাজ করে, তারাই প্রকৃত বিদ্বান।


 


ফটো গ্যালারি
চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের উদ্যোগ
জাতীয় শোক দিবসে বিনামূল্যে ডায়াবেটিস নির্ণয় ও চিকিৎসাসেবা
প্রেস বিজ্ঞপ্তি
১৭ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গত ১৫ আগস্ট বৃহস্পতিবার চাঁদপুর শহরের শপথ চত্বরে দিনব্যাপী বিনামূল্যে ডায়াবেটিস রোগ নির্ণয় ও চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।



ওইদিন সকাল ১০টায় চিকিৎসা কার্যক্রমের উদ্বোধন করেন চাঁদপুর ডায়াবেটিক সমিতির সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনকের স্মরণে এ হাসপাতালের উদ্যোগকে স্বাগত জানাই। এ অনুষ্ঠান আয়োজন করার জন্যে তিনি চাঁদপুর ডায়াবেটিক সমিতি ও চাঁদপুর ডায়াবেটিক হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।



এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিম, যুগ্ম সম্পাদক আলহাজ্ব মোশতাক হায়দার চৌধুরী, সদস্য সুভাষ চন্দ্র রায়, কাজী শাহাদাত, ডাঃ বিশ্বনাথ পোদ্দারসহ হাসপাতালের মেডিকেল অফিসার, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।



দিনব্যাপী এ অনুষ্ঠানে বিনামূল্যে ২১০ জনের ডায়াবেটিস পরীক্ষা করা হয় এবং তাদের মধ্যে অনেককেই চিকিৎসাসেবা প্রদান করা হয়। চিকিৎসা সেবা প্রদান করেন হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ ছাবেরা ইসলাম ও মেডিকেল অফিসার ডাঃ মোঃ মশিউর রহমান।



 



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৮৮০৫১
পুরোন সংখ্যা