চাঁদপুর, শনিবার ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬, ১৫ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৫-সূরা রাহ্মান


৭৮ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭৫। সুতরাং তোমরা উভয়ে তোমাদের প্রতিপালকের কোন্ অনুগ্রহ অস্বীকার করিবে?


৭৬। উহারা হেলান দিয়া বসিবে সবুজ তাকিয়ায় ও সুন্দর গালিচার উপরে।


৭৭। সুতরাং তোমরা উভয়ে তোমাদের প্রতিপালকের কোন্ অনুগ্রহ অস্বীকার করিবে?


৭৮। কত মহান তোমার প্রতিপালকের নাম যিনি মহিমময় ও মহানুভব!


 


 


 


 


assets/data_files/web

বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


কাহারো উপর অত্যাচার করা হইলে সে যদি সবর করিয়া চুপ থাকিতে পারে, আল্লাহ তাহার সম্মান বৃদ্ধি করিয়া দেন।


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে আহসান হাবিব অরুণের উদ্যোগে শোকসভা ও গণভোজ
কামরুজ্জামান টুটুল
১৭ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতির জনক বঙ্গববন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটাঃ আহসান হাবীব অরুণের উদ্যোগে হাজীগঞ্জে শোকসভা, মিলাদ, দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে হাজীগঞ্জ বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে এ সকল কর্মসূচি পালন করা হয়।



রোটাঃ আহসান হাবীব অরুণের সভাপ্রধানে আয়োজিত শোকসভায় বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে বক্তারা বলেন, এটি একটি নৃশংস হত্যাকা-। যা পৃথিবীর ইতিহাসে নেই। এ হত্যাকা-ের সাথে জড়িত যারা বিভিন্ন দেশে পালিয়ে আছে, তাদেরকে অবিলম্বে দেশে ফিরিয়ে এনে আদালতের রায় কার্যকর করা হোক। এ সময় নেতৃবৃন্দ এক ও ঐকবদ্ধ থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন- ২১ ও ৪১ বাস্তবায়নে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।



পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওয়ালী উদ্দিন খোকার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মদ খসরু, জেলা আওয়ামী লীগের সাবেক নেতা ইকবালুজ্জামান ফারুক, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ হারুনুর রশিদ মুন্সী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ জসিম উদ্দিন, শহর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, যুবলীগ নেতা কাজী শাহীদুজ্জামান ঝুটন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ জাকির হোসেন সোহেল, শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাছান রাব্বী প্রমুখ।



অনুষ্ঠানে হাটিলা পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন লিটু, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী মনির হোসেন মিঠু, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাফেজ মোস্তফা কামাল, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী বিল্লাল, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোতালেব মজুমদার, সাবেক কাউন্সিলর শাহজাহান সাজু, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ মাসুদ ইকবাল, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম তাজু, ৫নং হাজীগঞ্জ সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইউসুফ প্রধানীয়া সুমন, যুবলীগ নেতা মোঃ মাসুদ রানা, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল মোতালেব রাজু, জহির উদ্দিনসহ পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের কয়েকশ' নেতা-কর্মী ও সমর্থক উপস্থত ছিলেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৭৬৮৬৮
পুরোন সংখ্যা