চাঁদপুর, শনিবার ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬, ১৫ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। কাফিররা ধারণা করে যে, উহারা কখনও পুনরুত্থিত হইবে না। বল, 'নিশ্চয়ই হইবে, আমার প্রতিপালকের শপথ! তোমরা অবশ্যই পুনরুত্থিত হইবে। অতঃপর তোমরা যাহা করিতে তোমাদিগকে সে সম্বন্ধে অবশ্যই অবহিত করা হইবে। ইহা আল্লাহর পক্ষে সহজ।'


 


 


assets/data_files/web

একজন জ্ঞানী এবং ভালো লোক কখনো হতাশায় ভোগে না।


-ক্যারয়িাস ম্যক্সিমাস।





 


 


যারা ধনী কিংবা সবলকায়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও বিশাল র‌্যালি
জাতির জনকের রক্তের ঋণ তাঁর আদর্শ বাস্তবায়নের মাধ্যমেই শোধ করতে হবে
----------জাহিদুল ইসলাম রোমান
প্রবীর চক্রবর্তী
১৭ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতীয় শোক দিবস উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শোকর‌্যালি শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারীর সভাপ্রধানে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান। তিনি তাঁর বক্তব্যে বলেন, টুঙ্গিপাড়ার সেই খোকার জন্ম না হলে হয়তো বাংলাদেশ নামের একটি দেশেরই জন্ম হতো না। যিনি সারাটা জীবন মানুষের জন্যে দিয়ে গেছেন। কিন্তু এদেশের মানুষের জন্যে তিনি এতোকিছু করলেও এদেশের কিছু কুলাঙ্গার তিনি যে স্বাধীন বাংলাদেশকে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, তা বাস্তবায়ন করতে দেয়নি। তারা জাতির পিতাকে নির্মমভাবে হত্যা করে। তবে ইতিহাস কাউকে ক্ষমা করে না। জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুনিদের বিচারকার্য শেষ করেছেন। অনেকেরই ফাঁসি হয়েছে। যারা পালিয়ে রয়েছে আশা করছি তাদের দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করা হবে। কিন্তু এতেই আত্মতুষ্টিতে ভুগলে চলবে না। জাতির জনকের রক্তের ঋণ তাঁর আদর্শ বাস্তবায়ন করার মাধ্যমেই পরিশোধ করতে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সোনার বাংলা গড়ার চলমান উন্নয়ন কাজকে আরো বেগবান করতে মাঠপর্যায়ে থাকা নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।



উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সুলতান আহমেদ রিপনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকার, সহ-সভাপতি রফিকুল আমিন কাজল, যুগ্ম সম্পাদক ওয়াহিদুর রহমান রানা, আলমগীর হোসেন স্বপন, আরিফুর রহমান আজাদ, যুবলীগ আহ্বায়ক বিল্লাল হোসেন, যুগ্ম আহ্বায়ক হাজী সফিকুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ সম্পাদক কাউছারুল আলম কামরুল, ছাত্রলীগ সভাপতি মাহবুব আলম সোহাগ, যুব মহিলা লীগের সভাপতি সুলতানা রাজিয়া, শ্রমিক লীগের সভাপতি কাজী হানিফ, ইউপি চেয়ারম্যান সোহেল চৌধুরী, সেক্টর কমান্ডার্স ফোরাম মুক্তিযুদ্ধ '৭১-এর সম্পাদক অধ্যক্ষ এম তবিবুল্লাহ প্রমুখ। এর আগে বেলা ১১টায় জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের পর একটি বিশাল শোকর‌্যালি উপজেলা সদর প্রদক্ষিণ করে। র‌্যালিতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগসহ সর্বস্তরের কয়েক হাজার নেতা-কর্মী অংশগ্রহণ করেন। প্রচ- বৃষ্টি উপেক্ষা করেও নেতা-কর্মী শোকর‌্যালিতে অংশগ্রহণ করেন।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৯০৮৫২
পুরোন সংখ্যা