চাঁদপুর, শনিবার ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬, ১৫ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৫-সূরা রাহ্মান


৭৮ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪০। সুতরাং তোমরা উভয়ে তোমাদের প্রতিপালকের কোন্ অনুগ্রহ অস্বীকার করিব?


৪১। অপরাধীদের পরিচয় পাওয়া যাইবে উহাদের লক্ষণ হইতে, উহাদিগকে পাকড়াও করা হইবে মাথার ঝুঁটি ও পা ধরিয়া।


 


 


 


 


assets/data_files/web

একজন ভাগ্যবান ব্যক্তি সাদা কাকের মতোই দুর্লভ। -জুভেনাল।


 


 


মানুষ যে সমস্ত পাপ করে আল্লাহতায়ালা তার কতকগুলো মাপ করে থাকেন, কিন্তু যে ব্যক্তি মাতা-পিতার অবাধ্যতাপূর্ণ আচরণ করে, তার পাপ কখনো ক্ষমা করেন না।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর বিচার বিভাগের আয়োজনে জাতীয় শোক দিবসের সভা ও দোয়া
জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করতে হলে ন্যায়-নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে
----------------জেলা ও দায়রা জজ মোঃ জুলফিকার আলী খাঁন
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৭ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর বিচার বিভাগের আয়োজনে ও জেলা আইনজীবী সমিতির ব্যবস্থাপনায় জাতীয় শোক দিবস এবং স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।



১৫ আগস্ট বৃহস্পতিবার সকালে জেলা ও দায়রা জজ আদালত ভবনের ২য় তলায় অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন জেলা ও দায়রা জজ মোঃ জুলফিকার আলী খাঁন। তিনি তাঁর বক্তব্যে বলেন, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করতে হলে আমাদেরকে যার যার অবস্থান থেকে ন্যায়-নিষ্ঠার সাথে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। জাতির পিতার আদর্শের সৈনিক হয়ে থাকলে আমরা দেশের জন্যে কাজ করে যাবো। মুক্তিকামী জনতার জন্যে জাতির পিতা শেখ মুজিবুর রহমান এক আদর্শ। তিনি আরো বলেন, শেখ মুজিব কোনো দলের নন, তিনি আমাদের সকলের সম্পদ। এদিনেই বাংলাদেশের স্থপতি পরিবার-পরিজনসহ শত্রুদের হাতে নির্মম হত্যাকা-ের শিকার হন।



জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ শাহাদাত হোসেনের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) মাহমুদুল কবির, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নূরে আলম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ সরোয়ার আলম, সাব জজ-১ মোঃ মিজানুর রহমান ভূঁইয়া, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ কায়সার মোশারফ ইউসুফ, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডঃ শেখ জহিরুল ইসলাম, সিনিয়র আইনজীবী পিপি অ্যাডঃ আমানউল্লাহ, অ্যাডঃ ফজলুল হক সরকার, অ্যাডঃ জহিরুল ইসলাম, অ্যাডঃ আহসান হাবিব, অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, অ্যাডঃ রনজিত রায় চৌধুরী, অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, অ্যাডঃ রুহুল আমিন সরকার, অ্যাডঃ আব্দুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে বঙ্গবন্ধুর উপর গান পরিবেশন করেন অ্যাডঃ আব্দুর রহমান। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চেয়ারম্যানঘাটা জামে মসজিদের খতিব মাওলানা সাইফুদ্দিন খন্দকার।



অনুষ্ঠানে জেলা জজশীপের বিচারক, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, বিচার বিভাগের কর্মচারী, জেলা বারের আইনজীবী, বাংলাদেশ বিচার বিভাগ কর্মচারী অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আঃ কাদির ঢালীসহ অন্যরা উপস্থিত ছিলেন।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৮৩৪৬০
পুরোন সংখ্যা