চাঁদপুর, বৃহস্পতিবার ১৫ আগস্ট ২০১৯, ৩১ শ্রাবণ ১৪২৬, ১৩ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


০৬। সেই দিন, যেদিন উহাদের সকলকে একত্রে উত্থিত করা হইবে এবং উহাদিগকে জানাইয়া দেওয়া হইবে যাহা উহারা করিতো; আল্লাহ উহার হিসাব রাখিয়াছেন, আর উহারা তাহা বিস্মৃত হইয়াছে। আল্লাহ সর্ববিষয়ে সম্যক দ্রষ্টা।


 


 


 


 


 


assets/data_files/web

আনন্দ এমন একটা ফল যা অনুন্নত দেশে দুষ্প্রাপ্য। -জন কেনড্রিক।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে আর আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


 


ফটো গ্যালারি
মতলবে অগ্নিকাণ্ডে বসতঘর ও গবাদি পশু পুড়ে ছাই ৮ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি
রেদওয়ান আহমেদ জাকির
১৫ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের মেহারণ তারার বাড়িতে ঈদের আগের দিন রাতে ভয়াবহ অগি্নকা-ে ৪টি ঘর, আসবাবপত্র ও ১টি গবাদি পশু পুড়ে গেছে। এতে কমপক্ষে ৮ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুন নেভাতে ৬ ব্যক্তি আহত হয়েছে । বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।



ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, ইউনিয়নের মেহারণ দালাল বাড়ি সংলগ্ন তারার বাড়িতে ঐ দিন রাত ২টার দিকে অগি্নকা-ের সূত্রপাত ঘটে। রাত ২টার দিকে আগুনের লেলিহান শিখা দেখে বাড়ির জীবন দাস ও কার্তিক দাসের পরিবারের লোকজন ডাক চিৎকার দিলে আশপাশের লোকজন এসে আগুন নেভাতে চেষ্টা করে। এলাকার লোকজনের তিন ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। দরিদ্র সন্তোষের সরকারিভাবে পাওয়া ঘরটিও এ আগুনে পুড়ে গেছে। এ সময় ঐ দুই পরিবারের ৪টি ঘর, আসবাবপত্র, ১টি গরুসহ ৮ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এছাড়া আগুন নেভাতে গিয়ে ৬ ব্যক্তি আহত হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহতরা হলেন জীবন দাস, মিনতি দাস, প্রমিলা দাস, যুধিষ্ঠির দাস প্রমুখ।



ঈদের দিন দুপুরে মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, ক্ষতিগ্রস্ত দুটি পরিবারই জেলে পরিবার। তাৎক্ষণিক দুটি পরিবারকে আর্থিক সহযোগিতা করা হয়েছে। পরবর্তীতে সরকারিভাবে সহযোগিতা করা হবে।



মতলব ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মোঃ আসাদুজ্জামান বলেন, অগি্নকা-ের বিষয়ে কেউ আমাদের অবগত করেননি।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৮৭৬২৪৫
পুরোন সংখ্যা