চাঁদপুর, রোববার ১১ আগস্ট ২০১৯, ২৭ শ্রাবণ ১৪২৬, ৯ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩০। কিরূপ কঠোর ছিল আমার শাস্তি ও সতর্কবাণী !


৩১। আমি উহাদিগকে আঘাত হানিয়াছিলাম এক মহানাদ দ্বারা; ফলে উহারা হইয়া গেল খোয়াড় প্রস্তুতকারীর বিখ-িত শুষ্ক শাখা-প্রশাখার ন্যায়।


৩২। আমি কুরআন সহজ করিয়া দিয়াছি উপদেশ গ্রহণের জন্য; অতএব উপদেশ গ্রহণকারী কেউ আছে কি?


 


একজন অল্প বয়স্ক মেয়ে স্ত্রী হিসেবে অথবা মা হিসেবে কোনোটাতেই ভালো নয়। -নজ এডামস।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


 


 


ফটো গ্যালারি
রেদওয়ান খান বোরহানের ঈদুল আযহার শুভেচ্ছা
১১ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা মৎস্যজীবী লীগের সভাপতি এবং সিটি নিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ মোঃ রেদওয়ান খান বোরহান পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন। তিনি সৌদি আরবে পবিত্র হজ পালনে আরাফার ময়দানে চাঁদপুর-হাইমচরসহ সকল মানুষের জন্যে বিশেষভাবে প্রার্থনা করেন এবং মুসলিম উম্মাহর জন্যেও বিশেষভাবে দোয়া করেন।



তিনি বলেন, ভোগ নয়, ত্যাগেই সুখ, ত্যাগেই রয়েছে আল্লাহর সন্তুষ্টি। সে দৃষ্টান্ত স্থাপন করেছেন মুসলিম জাহানের পিতা হযরত ইব্রাহীম (আঃ) স্বীয় পুত্র হযরত ইসমাইল (আঃ)কে কোরবানির মাধ্যমে। সেই ত্যাগই হোক আমাদের ঈদুল আযহার শপথ। ঈদের আনন্দ সবার জীবনে বয়ে যাক, একে-অপরের সাথে সকল হিংসা-নিন্দা ভুলে যাই। আমাদের আশপাশে যারা অসহায়-দরিদ্র আছেন আমরা আমাদের সাধ্য অনুযায়ী তাদের পাশে দাঁড়াই। মহান আল্লাহতা'লার আদেশ পালন করার চেষ্টা করি। আমরা সবাই হিংসা-বিদ্বেষ-অহংকার ভেদাভেদ ভুলে এক কাতারে শামিল হবো ও আনন্দ ভাগাভাগি করে নেবো। ঈদের আনন্দে পূর্ণ হোক বাংলার প্রতিটি ঘর। সবার জীবনে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি। সবার জীবন মঙ্গলময় হোক।



জয় বাংলা, জয় বঙ্গবন্ধু



 


আজকের পাঠকসংখ্যা
৭৬২২৩৩
পুরোন সংখ্যা