চাঁদপুর, রোববার ১১ আগস্ট ২০১৯, ২৭ শ্রাবণ ১৪২৬, ৯ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩০। কিরূপ কঠোর ছিল আমার শাস্তি ও সতর্কবাণী !


৩১। আমি উহাদিগকে আঘাত হানিয়াছিলাম এক মহানাদ দ্বারা; ফলে উহারা হইয়া গেল খোয়াড় প্রস্তুতকারীর বিখ-িত শুষ্ক শাখা-প্রশাখার ন্যায়।


৩২। আমি কুরআন সহজ করিয়া দিয়াছি উপদেশ গ্রহণের জন্য; অতএব উপদেশ গ্রহণকারী কেউ আছে কি?


 


একজন অল্প বয়স্ক মেয়ে স্ত্রী হিসেবে অথবা মা হিসেবে কোনোটাতেই ভালো নয়। -নজ এডামস।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং ও অঞ্চল কমিটির সভাপতি-সম্পাদকদের সাথে মতবিনিময় সভা
নতুন কমিটির অ্যাসাইনমেন্ট হলো সিসি ক্যামেরা লাগানো : পুলিশ সুপার
হাসান খান মিশু
১১ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি এবং অঞ্চল কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে চাঁদপুর পুলিশ সুপারের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপ্রধান ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার ও কমিউনিটি পুলিশিং কমিটির প্রধান উপদেষ্টা জিহাদুল কবির বিপিএম, পিপিএম। তিনি তাঁর বক্তব্যে বলেন, ঈদ সমাগত। ঈদ নিয়ে সবাই ব্যস্ত। ব্যস্ততার মাঝেও কমিউনিটি পুলিশিংবান্ধবরা উপস্থিত হয়েছেন। আপনারা সমাজের কল্যাণে পুলিশকে সহযোগিতা করেন। চাঁদপুরে কমিউনিটি পুলিশিং কার্যক্রম ঐতিহ্যবাহী। এ জেলার পুলিশিং কার্যক্রমের বেশ সুনাম রয়েছে। আপনারা যদি কারো কাঙ্ক্ষিত সাপোর্ট নাও পান তারপরও যারা দায়িত্বে আছেন আপনারা সংগঠনটি ধরে রাখবেন। কেননা চাঁদপুর শহরে যারা সুধী সমাজ আছেন তারাই কিন্তু কমিউনিটি পুলিশিংয়ের সাথে সম্পৃক্ত।



তিনি আরো বলেন, চাঁদপুর শহরকে সিসি ক্যামেরার আওতায় আনা হচ্ছে। আমরা প্রথমত জেলা শহরের নূতনবাজার এলাকায় গুরুত্বপূর্ণ পয়েন্টে সিসি ক্যামেরা দিয়ে কাজ শুরু করছি। পর্যায়ক্রমে পৌর এলাকার প্রতিটি অঞ্চলও সিসি ক্যামেরার আওতায় আনা হবে। নতুন কমিটির অ্যাসাইনমেন্ট হলো সিসি ক্যামেরা লাগানো। যা আমরা জেলা অফিস থেকে মনিটরিং করবো। তারপরে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে সাথে সাথে অ্যাকশন নিতে পারবো। আপনারা সিসি ক্যামেরা লাগাবার জন্যে আমাকে সার্বিক সহযোগিতা করেন। আমি গ্যাং কালচার এবং বখাটে মুক্ত সুন্দর শহর আপনাদের উপহার দিতে পারবো।



অনুষ্ঠানের শুরুতে পুলিশ সুপার চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি এবং অঞ্চল কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে পরিচিত হন। এর আগে ওসি মোঃ নাসিম উদ্দিনের স্বাক্ষরিত পৌর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি এবং অঞ্চল কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের নাম ঘোষণা করেন কমিউনিটি পুলিশিং ইন্সপেক্টর (সিপিআই) মোঃ আবদুর রব।



চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির নবাগত সভাপতি শেখ মনির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক রোটাঃ মোঃ জামাল হোসেন, অঞ্চল-১-এর সভাপতি মোঃ সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক শাহ্ মোঃ জাহাঙ্গীর আলম, অঞ্চল-২-এর সভাপতি জাহাঙ্গীর আখন্দ সেলিম ও সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায়, অঞ্চল-৩-এর সভাপতি ডাঃ এসএম সহিদ উল্লাহ ও সাধারণ সম্পাদক সুফী খায়রুল আলম খোকন, অঞ্চল-৪-এর সভাপতি কাজী মাহবুবুল হক ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাবুল, অঞ্চল-৫-এর সভাপতি কাজী শাহাদাত ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, অঞ্চল-৬-এর সভাপতি এএসএম শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক মাওঃ মুহাম্মদ আবদুর রহমান গাজী, অঞ্চল-৭-এর সভাপতি শাহ আলম মলি্লক ও সাধারণ সম্পাদক সেলিম রেজা, অঞ্চল-৮ সভাপতি নকিবুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ ফরিদ আহমেদ, অঞ্চল-৯-এর সভাপতি হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক আসলাম খান, অঞ্চল-১০-এর সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন ভূঁইয়া, অঞ্চল-১১-এর সভাপতি তাফাজ্জল হোসেন কনা পাটোয়ারী ও সাধারণ সম্পাদক মোঃ আবুল বাশার, অঞ্চল-১২-এর সভাপতি মোহাম্মদ নূর খান ও সাধারণ সম্পাদক নুরুন্নবী জমাদার, অঞ্চল-১৩-এর সভাপতি ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ ফোরকান উদ্দিন খান, অঞ্চল-১৪-এর সভাপতি মোঃ দেলোয়ার হোসেন ঢালী ও সাধারণ সম্পাদক সুকমল কর রামু ও অঞ্চল-১৫-এর সভাপতি মোঃ আনিসুর রহমান খান ও সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন।



মতবিনিময়কালে আরো বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার হেড কোয়ার্টার মোঃ আসাদুজ্জামান, চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসিম উদ্দিন, পৌর কমিটির নবাগত সভাপতি শেখ মনির হোসেন বাবুল, অঞ্চল-২-এর সভাপতি জাহাঙ্গীর আখন্দ সেলিম ও সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায়, অঞ্চল-৪-এর সভাপতি ডাঃ এসএম সহিদ উল্লাহ, অঞ্চল-৫-এর সভাপতি কাজী শাহাদাত, অঞ্চল-১২-এর সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন, অঞ্চল ১৩-এর সভাপতি ডাঃ এসএম মোস্তাফিজুর রহমান, অঞ্চল-৬-এর সভাপতি এএসএম শফিকুর রহমান, অঞ্চল-৭-এর সভাপতি শাহ আলম মলি্লক, অঞ্চল-১-এর সাধারণ সম্পাদক শাহ মোঃ জাহাঙ্গীর ভূঁইয়া, অঞ্চল-১৪-এর সাধারণ সম্পাদক সুকোমল কর রামু প্রমুখ।



 



 


আজকের পাঠকসংখ্যা
৮৭৪১০৮
পুরোন সংখ্যা