চাঁদপুর, রোববার ১১ আগস্ট ২০১৯, ২৭ শ্রাবণ ১৪২৬, ৯ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৩০। কিরূপ কঠোর ছিল আমার শাস্তি ও সতর্কবাণী !


৩১। আমি উহাদিগকে আঘাত হানিয়াছিলাম এক মহানাদ দ্বারা; ফলে উহারা হইয়া গেল খোয়াড় প্রস্তুতকারীর বিখ-িত শুষ্ক শাখা-প্রশাখার ন্যায়।


৩২। আমি কুরআন সহজ করিয়া দিয়াছি উপদেশ গ্রহণের জন্য; অতএব উপদেশ গ্রহণকারী কেউ আছে কি?


 


একজন অল্প বয়স্ক মেয়ে স্ত্রী হিসেবে অথবা মা হিসেবে কোনোটাতেই ভালো নয়। -নজ এডামস।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


 


 


ফটো গ্যালারি
ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষামন্ত্রী
১১ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলার সর্বস্তরের জনগণসহ সবাইকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।



শুভেচ্ছাবার্তায় দীপু মনি বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-আযহা নিয়ে আসুক আনন্দ বার্তা। ভোগে সুখ নয়, ত্যাগেই প্রকৃত সুখ। ঈদ-উল-আযহার এদিনে প্রতিটি কোরবানি হোক মহান আল্লাহ পাকের সন্তুষ্টির লক্ষ্যে।



শিক্ষামন্ত্রী বলেন, শুধু পশু কোরবানি নয়, কোরবানি হোক মানুষের ভেতরে যে পশুপ্রবৃত্তি রয়েছে তার, সকল অসমতা ও হিংসা-বিদ্বেষের। জেগে উঠুক মানবতা, পারস্পরিক সমপ্রীতি। ধনী, গরিব নির্বিশেষে সকল মুসলমান যেনো ঈদের আনন্দ সমানভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা করি।



তিনি আরো বলেন, পবিত্র ঈদ-উল-আযহা সুমহান ত্যাগের মহিমার এক অনন্য দৃষ্টান্ত। কোরবানির মধ্য দিয়ে আল্লাহর প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়। এ কামনায় আমি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশে বিদেশে অবস্থানরত আমার সকল শুভাকাঙ্ক্ষী, শুভানুধ্যায়ী, আমার সহযোদ্ধা, সাংবাদিক ও সুধী মহলসহ সকল পেশাজীবী মানুষের প্রতি জানাচ্ছি অকৃত্রিম ভালোবাসা, শুভেচ্ছা ও অভিনন্দন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৬৬৬৮৫২
পুরোন সংখ্যা