চাঁদপুর, বুধবার ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৬, ২০ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৪৩। আর এই যে তিনিই হাসান, তিনিই কাঁদান,


৪৪। আর এই যে, তিনি মারেন, তিনিই বাঁচান,


৪৫। আর এই যে, তিনিই সৃষ্টি করেন যুগল-পুরুষ ও নারী।


৪৬। শুক্রবিন্দু হইতে, যখন উহা স্খলিত হয়,


 


 


 


 


ভালোবাসা দিয়েই একমাত্র ভালোবাসার মূল্য পরিশোধ করা যায়। -আলেকজান্ডার ব্রাকলে।


 


 


নামাজে তোমাদের কাতার সোজা কর, নচেৎ আল্লাহ তোমাদের অন্তরে মতভেদ ঢালিয়া দিবেন।


 


ফটো গ্যালারি
জাতীয় পাবলিক সার্ভিস দিবস
চেয়ারে বসে কেউ কাজে ফাঁকি দেবে সে সুযোগ এখন আর নেই
-------------এডিএম মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান
মুহাম্মদ আবদুর রহমান গাজী
২৪ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতীয় পাবলিক সার্ভিস দিবস-২০১৯ উদ্যাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৩ জুলাই মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এর পূর্বে চাঁদপুর সার্কিট হাউজ থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।



অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। তিনি তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশ একটি উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে এগিয়ে চলছে। পাবলিক সার্ভিস এখন মানুষের দোরগোড়ায়। প্রতিটি প্রতিষ্ঠান সচ্ছলভাবে কাজ করছে। প্রশাসনের চেয়ারে বসে কেউ কাজে ফাঁকি দেবে, সে সুযোগ এখন আর নেই।



তিনি আরো বলেন, পাবলিক সার্ভিস দিবসে ছাত্র-ছাত্রীরা অংশ নিয়ে দেশ সম্পর্কে জানার সুযোগ রয়েছে। এখনো অনেক ছাত্র-ছাত্রী আছে যারা প্রশাসনের কোথায় কোন্ ধরনের সেবা দেয়া হয় তা জানে না। জানার জন্যেই ছাত্র-ছাত্রীদের পাবলিক সার্ভিস দিবসে যুক্ত করা হয়েছে।



চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ জামাল হোসেন, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আসাদুজ্জামান, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রজত শুভ্র সরকার, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শহীদ পাটোয়ারী, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাঃ গোলাম কাওসার হিমেল, মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসাদুজ্জামান, হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্র আব্দুল্লাহ আল হাসিব প্রমুখ।



উপস্থিত ছিলেন বিভিন্ন পর্যায়ের প্রশাসনিক কর্মকর্তা ও বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীবৃন্দ। আলোচনা পর্বে জেলা সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে চেক তুলে দেন অতিথিবৃন্দ।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭২২৩৪৯
পুরোন সংখ্যা