চাঁদপুর, বুধবার ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৬, ২০ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৪৩। আর এই যে তিনিই হাসান, তিনিই কাঁদান,


৪৪। আর এই যে, তিনি মারেন, তিনিই বাঁচান,


৪৫। আর এই যে, তিনিই সৃষ্টি করেন যুগল-পুরুষ ও নারী।


৪৬। শুক্রবিন্দু হইতে, যখন উহা স্খলিত হয়,


 


 


 


 


ভালোবাসা দিয়েই একমাত্র ভালোবাসার মূল্য পরিশোধ করা যায়। -আলেকজান্ডার ব্রাকলে।


 


 


নামাজে তোমাদের কাতার সোজা কর, নচেৎ আল্লাহ তোমাদের অন্তরে মতভেদ ঢালিয়া দিবেন।


 


ফটো গ্যালারি
সন্তানদের বিপথগামিতা থেকে রক্ষা করতে অভিভাবকের ভূমিকাই যথেষ্ট
----------উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়ুয়া
আলমগীর কবির
২৪ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়ুয়া বলেছেন, সন্তানদের বিপথগামিতা থেকে রক্ষা করতে অভিভাবকদের ভূমিকা নিতে হবে। তা না হলে সন্তানদেরকে মাদক, ইভটিজিং, জঙ্গিবাদসহ বড় বড় অপরাধ জগত থেকে রক্ষা করা সম্ভব হবে না। তিনি আরো বলেন, সন্তান আপনার, দায়িত্বও আপনার। সন্তান কার সাথে মিশে এবং কাদের সাথে চলাফেরা করে তা খেয়াল রাখবেন। মেয়েদেরকে কম বয়সে বিয়ে দিবেন না। যদি দেন তাহলে আপনাদেরই ক্ষতি বেশি।



তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, আপনারা প্রতিদিন ছাত্র-ছাত্রীদেরকে বাল্য বিবাহ, মাদক, ইভটিজিং, দুর্নীতিসহ আরও বিভিন্ন অপরাধ বিষয়ে সচেতনতামূলক পরামর্শ দিবেন।



তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তোমরাই আগামী দিনের জাতির ভবিষ্যৎ। বিভিন্ন অপরাধে জড়িয়ে তোমাদের জীবনকে বিপদগামী করো না। কেননা তোমাদের দিকে তাকিয়ে আছে তোমাদের পিতা-মাতা ও জাতি।



গত ২২ জুলাই নাসিরকোট উচ্চ বিদ্যালয় মাঠে নারী নির্যাতন, যৌন হয়রানি, ইভটিজিং, বাল্য বিবাহ এবং মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে দ্বাদশ গ্রাম ইউনিয়ন পরিষদ ও নাসিরকোট শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ, নাসিরকোট উচ্চ বিদ্যালয়, কাপাইকাপ ইসলামীয়া আলিম মাদ্রাসা, কাপাইকাপ সরকারি প্রাথমিক বিদ্যালয়, নাসিরকোট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যৌথ আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। দ্বাদশগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ খোরশেদ আলম বকাউলের সভাপতিত্বে এবং কাপাইকাপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তুহিন হায়দারের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপাইকাপ ইসলামীয়া আলিম মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি একেএম শাহাজাহান, নাসিরকোট শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আনোয়ার হোসেন ভূঁইয়া, কাপাইকাপ ইসলামীয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোঃ সোলাইমান ও নাসিরকোট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সাইফুল আলম। বক্তব্য রাখেন মোঃ ফয়সাল আহম্মেদ, মোঃ আরিফ হোসেন। উপস্থিত ছিলেন ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্য ও ছাত্র-ছাত্রীবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ, অভিভাবকবৃন্দ।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭২১১১১
পুরোন সংখ্যা