চাঁদপুর, শনিবার ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬, ১৬ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩২। উহারাই বিরত থাকে গুরুতর পাপ ও অশ্লীল কার্য হইতে, ছোটখাট অপরাধ করিলেও। তোমার প্রতিপালকের ক্ষমা অপরিসীম ; আল্লাহ তোমাদের সম্পর্কে সম্যক অবগত, যখন তিনি তোমাদিগকে সৃষ্টি করিয়াছিলেন মৃত্তিকা হইতে এবং যখন তোমরা মাতৃগর্ভে ভ্রূণরূপে ছিলে। অতএব তোমরা আত্ম-প্রশংসা করিও না, তিনিই সম্যক জানেন মুত্তাকী কে।


 


assets/data_files/web

অসহায় দরিদ্রের যে অনুগ্রহ করে ভবিষ্যতে সে-ই নেতা হতে পারবে।


-উইল রোজার।


 


 


ন্যায়পরায়ণ বিজ্ঞ নরপতি আল্লাহর শ্রেষ্ঠ দান এবং অসৎ মূর্খ নরপতি তার নিকৃষ্ট দান।


 


ফটো গ্যালারি
শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির স্বামীর সুস্থতা কামনায় সাংবাদিক সমাবেশসহ বিভিন্ন মসজিদে দোয়া
স্টাফ রিপোর্টার
২০ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী আলহাজ ডাঃ দীপু মনির স্বামী বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী তৌফিক নেওয়াজের সুস্থতা কামনা করে চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক সমাবেশে বিশেষ দোয়া করা হয়েছে। এছাড়া চাঁদপুর শহরের বিভিন্ন মসজিদে দোয়া করা হয়েছে। পুরাণবাজার ঐতিহাসিক জামে মসজিদ, পূর্ব শ্রীরামদী র‌্যালি মসজিদ, কালেক্টরেট জামে মসজিদ, জোড়পুকুর পাড়স্থ বায়তুল ফালাহ জামে মসজিদসহ নতুনবাজার ও পুরাণবাজার এলাকার বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৯ জুলাই বাদ জুমা পুরাণবাজার জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করেন চাঁদপুর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলি মাঝি।



এ মসজিদে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পুরানবাজার ঐতিহাসিক বড় মসজিদের পেশ ইমাম মুফতি ইব্রাহীম খলিল মাদানী। উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, ৭নং ওয়ার্ড কাউন্সিলর হাজী শাহ আলম বেপারী, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর আসলাম গাজী, সহ-সভাপতি তৈমুর হাছান টিপু, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মানিক, সাংগঠনিক সম্পাদক কামাল ঢালী, কার্যকরী কমিটির সদস্য হাজী আব্দুল মান্নান শেখসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং মুসলি্লগণ।



এ ছাড়াও পুরাণবাজার ওসমানিয়া মাদ্রাসা মসজিদ, মধ্য শ্রীরামদী কবরস্থান মোহাম্মদীয়া জামে মসজিদ, ৫নং ঘাট জামে মসজিদ, ফায়ার সার্ভিস জামে মসজিদ ও মুসলিম যুবক সমিতি মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর শহরের জোড়পুকুর পাড়স্থ বায়তুল ফালাহ জামে মসজিদে সদর উপজেলা ছাত্রলীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।



উল্লেখ্য, অ্যাডঃ তৌফিক নেওয়াজ গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি আছেন। গত ১৭ জুলাই বুধবার রাতে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। সদা হাস্যোজ্জল সরল প্রকৃতির এ মানুষটির জন্যে চাঁদপুরবাসীর কাছে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি দোয়া চেয়েছেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬১৪৯৪১
পুরোন সংখ্যা