চাঁদপুর, বুধবার ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬, ১৩ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৭। যাহারা আখিরাতে বিশ্বাস করে না তাহারাই নারীবাচক নাম দিয়া থাকে ফিরিশ্তাদিগকে;


২৮। অথচ এই বিষয়ে উহাদের কোন জ্ঞান নাই, উহারা তো কেবল অনুমানেরই অনুসরণ করে; কিন্তু সত্যের মুকাবিলায় অনুমানের কোনই মূল্য নাই।


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


দয়া ঈমানের প্রমাণ; যার দয়া নেই তার ঈমান নেই।


 


ফটো গ্যালারি
সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলনের শ্বশুর ইউনুছ খানের দাফন সম্পন্ন
জানাজায় ড. মহীউদ্দীন খান আলমগীরসহ আওয়ামী লীগ-বিএনপির অসংখ্য নেতা-কর্মীর অংশগ্রহণ
মোহাম্মদ মহিউদ্দিন
১৭ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, চাঁদপুর-১ (কচুয়া) আসনের সাবেক সংসদ সদস্য, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আনম এহসানুল হক মিলনের শ্বশুর এবং বিএনপির মহিলা দলের কেন্দ্রীয় সহ-সভানেত্রী নাজমুন নাহার বেবীর পিতা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা মোঃ ইউনুছ খান (৮১) সোমবার রাত সোয়া ৯টায় ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না...রাজিউন)। গতকাল মঙ্গলবার বাদ জোহর মরহুমের গ্রামের বাড়ি কচুয়া উপজেলার পালগিরী গ্রামে খলিলুর রহমানের মাজার প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।



জানাজা নামাজের প্রাক্কালে মরহুম খলিলুর রহমানের কর্মজীবনের উপর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-১ (কচুয়া) আসনের সংসদ সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর, মরহুমের জামাতা সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ড. আনম এহসানুল হক মিলন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, আওয়ামী লীগ নেতা ডাঃ শামসুদ্দিন নিজাম ও মরহুমের পুত্র রতন। জানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের লোকজনসহ এলাকার উল্লেখযোগ্য মুসলি্ল অংশ নেন।



মোঃ ইউনুছ খান ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়ে প্রায় পক্ষকাল যাবৎ ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃতুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।



 


আজকের পাঠকসংখ্যা
৭২৬৬৩৪
পুরোন সংখ্যা