চাঁদপুর, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬, ১২ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৪। মানুষ যাহা চায় তাহাই কি সে পায় ?


২৫। বস্তুত ইহকাল ও পরকাল আল্লাহরই।


২৬। আকাশে কত ফিরিশতা রহিয়াছে ; উহাদের সুপারিশ কিছুমাত্র ফলপ্রসূ হইবে না, তবে আল্লাহর অনুমতির পর; যাহার জন্য ইচ্ছা করেন ও যাহার প্রতি তিনি সন্তুষ্ট।


 


 


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


যারা ধনী কিংবা সবকালয়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর শহরে ছেলেধরা সন্দেহে পাগলকে মারধর করার দায়ে আটক ৪
গোলাম মোস্তফা
১৬ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল ১৫ জুলাই সোমবার চাঁদপুর শহরের কোড়ালিয়া এলাকায় ছেলেধরা সন্দেহে এক পাগলকে বেদম মারধর করেছে আশপাশের কিছু মানুষ। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পাগলকে মারধর করার দায়ে ৪ জনকে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।



জানা যায়, চাঁদপুর সদর উপজেলার মধ্য রঘুনাথপুর গ্রামের মৃত হাবিব উল্লাহ দিদারের ছেলে জাহাঙ্গীর দিদার (৫০) মানসিক ভারসাম্যহীন রোগী। সে সবসময় হাতে একটি ব্যাগ নিয়ে চলাফেরা করে। গতকাল সে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে লঞ্চ ঘাটে যায়। কিন্তু ঢাকা না গিয়ে পুনরায় সে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। তখন নিশি বিল্ডিং এলাকা দিয়ে যাওয়ায় পথে ভুলবশত সে মমিন পাড়া এলাকায় ঢুকে মূল রাস্তায় উঠতে গিয়ে পাড়ার ভেতর এদিক-সেদিক ঘুরাফেরা করতে থাকে। এ অবস্থায় এলাকার কিছু যুবক তাকে ছেলেধরা সন্দেহ করে এলোপাতাড়ি মারধর করে। তখন স্থানীয় লোকজন চাঁদপুর মডেল থানা পুলিশকে ঘটনাটি জানায়। এরপর থানার অফিসার ইনচার্জের নির্দেশে এসআই আঃ মান্নান সঙ্গীয় ফোর্সসহ গিয়ে ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করে। আটককৃতরা হলো- নূরুল ইসলাম মুন্সী, পিতা শুক্কুর মুন্সী সাং- প্রফেসর পাড়া, রুবেল হোসেন, পিতা সোলেমান সাং-ঐ, জসিম উদ্দিন, পিতা মোশারফ, সাং-বিষ্ণুদী, বাবু মোল্লা, পিতা তাহের মোল্লা, সাং-প্রফেসর পাড়া।



এ বিষয়ে চাঁদপুর মডেল থানার এসআই আঃ মান্নানের সাথে কথা হলে তিনি জানান, এলাকাবাসী চাঁদপুর মডেল থানাকে বিষয়টি জানালে অফিসার ইনচার্জের নির্দেশে ঘটনাস্থলে গিয়ে দেখি ছেলেধরা সন্দেহে যে ব্যক্তিকে মারধর করা হয়েছে সে মূলত পাগল। তার এলোমেলো কথায় তাকে তারা মারধর করেছে। আসলে এই ধরনের লোকজনকে মারধর করে কিছু ব্যক্তি সমাজকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। এ কারণে এদেরকে আটক করা হয়েছে। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পাগলের বিষয়েও খোঁজ-খবর নেয়া হচ্ছে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭২৪০১৬
পুরোন সংখ্যা